ভাইরাল

জুটলো ‘বাংলার উরফি জাভেদ’ এর তকমা! বস্তা পরা শাড়ি পরে ছবি পোস্ট করতেই ট্রোলের শিকার হলেন অভিনেত্রী মনামী ঘোষ

বাংলার উর্ফি জাভেদের তকমা লাগলো এবারে অভিনেত্রী মানালি ঘোষের গায়ে। পাটের শাড়ি পরে এবারে নেটিজেনদের কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী। জনপ্রিয়তা পাওয়ার জন্য শেষে উরফি জাভেদের মতো বস্তা দিয়ে শাড়ি পরলে। বর্তমানে উরফি সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। নিজের হাতে বানানো কাপড় পড়ে তিনি রাতারাতি ভাইরাল হয়ে পড়েন। নিত্যদিন নতুন নতুন পোশাকে সেজে ওঠেন তিনি। অদ্ভুত অদ্ভুত পোশাক পড়ার জন্য ট্রোলের শিকার হন হামেশাই। তবে সেই সবকিছুতে কোন পাত্তাই দেন না তিনি। জনপ্রিয়তা পাওয়ার জন্য এই পোশাকের হাতিয়ার কি ব্যবহার করেন উরফি।

উরফি কে কখনো আমরা বস্তা দিয়ে পোশাক বানিয়ে পরতে দেখেছি, আবার কখনো সেপ্টিপিন, আবার কখনো ক্যান্ডি, আবার কখনো ব্লেড, আবার কখনো শুধুমাত্র দড়ি দিয়ে পোশাক বানিয়ে পরছেন তিনি। আবার কিছুদিন আগে তো শুধু নিজের লম্বা চুল দিয়ে বক্ষযুগল ঢেকে রাস্তায় পাপ্পারাজিৎদের সামনে চলে এসেছিলেন তিনি। তার এই সমস্ত উদ্ভট পোশাকের কাছাকাছি এখনো কেউই পৌঁছাতে পারেনি তবে অভিনেত্রী মানালি কে দেখে নেটিজেনদের ধারণা খুব শীঘ্রই মানালিও উরফির মত এসব আজব পোশাক পরা শুরু করে দেবেন।

সম্প্রতি মানালির ভাইরাল হওয়া ছবিতে দেখা গেছে বস্তা দিয়ে তৈরি একটি ‘রেডি টু ওয়ার’ শাড়ি পড়েছেন অভিনেত্রী সঙ্গে ব্লাউজ এবং মানানসই মেকআপ। এই ছবি সামনে আসতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। শুরু হয়ে যায় সমালোচনা, ট্রোল। নিজের স্টাইলিস্ট স্টেটমেন্ট নিয়ে বরাবরই আলোচনায় থাকেন তিনি। ৩৮ ছুঁই ছুঁই তাও তাকে দেখে বোঝার উপায় নেই। এখনও একই রকম সুন্দরী এবং গ্ল্যামারেস রয়েছেন অভিনেত্রী। বরং দিন দিন যেন আরো রূপসী হয়ে উঠেছেন। সব রকম পোশাকে তিনি সাবলীল। কিন্তু তার এই হঠাৎ বস্তা পরা ছবি দেখে দর্শক একেবারেই খুশি হননি। তাই অনেকেই অভিনেত্রী কে উরফি জাভেদের তকমা দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Back to top button