বাংলা সিরিয়াল

‘হাতে কাজ নেই তাই শরীর দেখাচ্ছেন’, ইষ্টিকুটুমের বাহামণিকে তুমুল ট্রোল করলো ভক্তরাই

বাংলা সব ধারাবাহিকেই আমরা অভিনেত্রীদের বেশিরভাগ সময় শাড়িতে দেখে থাকি। তবে বাস্তব জীবনে সকল অভিনেত্রীরাই শাড়ির পাশাপাশি অন্যান্য পোষাকেও বেশ সাবলীল। ওয়েস্টার্ন পোশাকে হামেশাই তারা সোশ্যাল মিডিয়া ধরা দেয়। বোল্ড লুকেও একাধিকবার সোশ্যাল মিডিয়ায় ধরা দেন অভিনেত্রীরা। এবারে সেরকমই বোল্ড লুকে ধরা দিলেন জনপ্রিয় অভিনেত্রী রনিতা ঘোষ। যাকে আমরা স্টার জলসার ‘ইষ্টি কুটুম’ ধারাবাহিকে বাহামনির চরিত্রে বেশি ভাল চিনি। সম্প্রতি অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় মনোকিনি পোশাকে ধরা দিয়েছেন। যা দেখে চক্ষু চড়ক গাছ নেটিজেনদের।

ইস্টি কুটুম ধারাবাহিকে শেষ বাহামনির চরিত্রে ছোট পর্দায় অভিনয় করতে দেখা গিয়েছিল রনিতাকে। এর পরে আর বিশেষভাবে কখনোই রনিতা ছোটপর্দায় ধরা দেননি। ওই ধারাবাহিকে ঋষি কৌশিক এর বিপরীতে দুর্দান্ত অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন রনিতা। তারপর থেকে বেশিরভাগ দর্শকের কাছে রনিতা বাহামনি নামে পরিচিত।

সোশ্যাল মিডিয়াতে দারুণ সক্রিয় থাকেন অভিনেত্রী। হামেশাই বিভিন্ন ফটোশুটের ছবিতে ধরা দেন। আর সেই সমস্ত ছবিতে বোল্ড লুকেই দেখা যায় তাকে। তবে এবারে মনোকিনি তে সোশ্যাল মিডিয়াতে ধরা দিয়ে উষ্ণতার পারদ ছাড়িয়ে গেলেন তিনি। তাকে দেখে প্রত্যেক দর্শকই অবাক সুইমিং পুলের ছবি এবং ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী। সেই সমস্ত ছবি এবং ভিডিওতে এখন তোলপাড় সোশ্যাল মিডিয়া। কালোর উপর সাদা প্রিন্ট করা মনোকিনিতে ধরা দিয়েছেন রনিতা। অনেকেই অভিনেত্রী কমেন্ট বক্সে লিখেছেন কেউ লিখছেন, “এটাই কি বাহামণি! চেনাই যাচ্ছে না!’’ কেউ বাহার ভাষাতেই রনিতার প্রশংসা করে লিখছেন, “অনেক হট লাগছিস বটেক’’।

তবে প্রশংসার পাশাপাশি জুটেছে কটাক্ষ। একাধিক নেটিজেনরা তার এই ছবি এবং ভিডিও কেরে সমালোচনা তৈরি করেছে। ট্রোলাররা লিখছেন, “বাহামণির কী হাল! পেট চালাতে এদের কী না করতে হয়!’’ এই সমস্ত বাজে সমালোচনায় কখনোই কর্ণপাত করে না অভিনেত্রী। সম্প্রতি অভিনয়ের পাশাপাশি নিজের প্রযোজনা সংস্থার কাজও শুরু করেছেন রনিতা। অভিনেত্রী এবং অভিনেত্রীর প্রেমিক সপ্তিকের সঙ্গে মিলে তিনি এই প্রযোজনা সংস্থা চালায়। সপ্তিকও টেলিভিশনের পর্দায় বেশ জনপ্রিয় মুখ।

Back to top button