বলিউড

‘এক নম্বর নায়কদের সঙ্গে রাত কাটালেই কাজের অভাব হত না!’, বলিউডের অন্দরমহলের গোপন তথ্য ফাঁস করলেন অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত, সাক্ষাৎকারে উঠে এলো চাঞ্চল্যকর তথ্য

একসময় তিনি ছিলেন বলিউডের অন্যতম সুন্দরী এবং ট্যালেন্টেড অভিনেত্রী। যার রূপের আগুনে রাতের ঘুম উঠেছিল হাজার হাজার পুরুষের। সেই মল্লিকা শেরাওয়াত বলিউডের পর্দা থেকে একেবারেই গায়েব হয়ে গেলেন। একসময় বলিউডের সুপারহিট ছবি মানে মল্লিকা শেরওয়াত সেখানে নায়িকা। কিন্তু বিগত কয়েক বছর বলিউডে তাকে দেখা যায়নি। একেবারে যেন নিরুদ্দেশ হয়ে গেলেন তিনি ইন্ডাস্ট্রি থেকে। একসময় নিজেদের সিনেমায় মল্লিকা কে নায়িকা বানানোর জন্য লাইন পড়ে যেত পরিচালক, প্রযোজকদের। কিন্তু বর্তমানে তার দিক থেকে মুখ ফিরিয়ে নিয়েছে সকলে। আর এবারে বলিউডের অন্দরের গোপন তথ্য ফাঁস করলেন মল্লিকা।

একসময় সিনেমার সাহসী দৃশ্যে অভিনয় করে দর্শকদের নজর কেড়েছিল মল্লিকা শেরওয়াতের উপস্থিতি সেখানে আবশ্যিক। দর্শক তো একসময় ভেবে নিয়েছিল এই সমস্ত সাহসী দৃশ্যে অভিনয় করার জন্যই হয়তো মল্লিকা উপযুক্ত। তবে একসময় প্রতিযোগিতা বাড়ে। মল্লিক সেই প্রতিযোগিতা থেকে ধীরে ধীরে পিছিয়ে পড়তে থাকেন। বলিউড থেকে ধীরে ধীরে সরে যান তিনি। তবে কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে প্রতিবারই তাকে দেখা যায়।

তবে আবারো বলিউডের ফিরছেন অভিনেত্রী। সম্প্রতি মল্লিকাকে দেখা গিয়েছে রজত কাপুরের ‘আরকে’ ছবিতে। সেই ছবির প্রচার করতে গিয়েই নানান প্রশ্নের মুখোমুখি হতে হয় অভিনেত্রীকে। তার মধ্যে থেকে যে প্রশ্নটি সবথেকে করা হয়েছে তাকে তা হল হঠাৎ করে বলিউড থেকে কেন হারিয়ে গেলেন তিনি? অভিনেত্রীকে এই প্রশ্নের উত্তরে সকলকে স্পষ্টই বলেন, ‘আমি কম্প্রোমাইজ করিনি বলেই কাজ পাই না। আসলে, বলিউডের এক নম্বর নায়কদের সঙ্গে রাত কাটালেই পর পর ছবি পাওয়া যায়। এটাই নিয়ম বলিউডের!’ শুধু তাই নয়, মল্লিকার কথায়, ‘বলিউডে যে কোনও একটা দলে থাকতেই হবে। আর সেই দলে থাকার জন্য অনেক কিছুতেই অংশ নিতে হয়। সেগুলো আমি করিনি। তাই আজ বলিউড থেকে দূরে সরে গিয়েছি।’ মল্লিকার এই মন্তব্য নিয়ে আপাতত সরগরম বলিউড। তবে নিন্দুকরা বলছেন, খবরে থাকার জন্য মল্লিকার এসব কায়দা!

Back to top button