বাংলা সিরিয়াল

কতটা ভালো মানুষ হলে একজন সাধারন মেম্বারকেও তার যোগ্য সম্মান দেন অভিনেতা আদৃত রায়, পা ধরে প্রণাম করলেন আদৃত, ভাইরাল হল উচ্ছেবাবুর এই সুন্দর ভিডিওটি

বর্তমানে বাংলার ক্রাশ বলতে যার নাম প্রথমেই মাথায় আসে সে হলো মিঠাই ধারাবাহিকের উচ্ছেবাবু অর্থাৎ অভিনেতা আদৃত রায়। বর্তমানে আদৃত এর ভক্ত সংখ্যা নিয়ে নতুন করে আর কিছুই বলার নেই। চারিদিকে অভিনেতার অসংখ্য ভক্ত ছড়িয়ে রয়েছে। সোশ্যাল মিডিয়াতে তিনি খুব একটা অ্যাক্টিভ না থাকলেও তার ফ্যান পেজ রয়েছে একাধিক, সেখান থেকে নিত্য নতুন আপডেট পাওয়া যায় আদৃত এর। ধারাবাহিককে আমরা যেমন উচ্ছেবাবুকে একটুখানি রাগী, গম্ভীর, খিটখিটে স্বভাবের দেখে থাকি বাস্তবে কিন্তু এমন একেবারেই এরকম নয় আদৃত। বাস্তব জীবনে অভিনেতা খুবই নরম স্বভাবের এবং সকলের সঙ্গে বেশ সুন্দরভাবে মিলেমিশে যান। ভারত লক্ষ্মী স্টুডিওতে একাধিক ভক্ত আদৃত এর সঙ্গে দেখা করতে গিয়েছিল বহুবার। তারা প্রত্যেকেই জানিয়েছে বাস্তব জীবনে একজন খুবই ভালো এবং হাসিখুশি মানুষ আদৃত। সকলের সঙ্গে খুব সুন্দর ব্যবহার করে।

কারণ নিজের জন্মদিনের দিন ভারত লক্ষ্মী স্টুডিওর গেট খোলা রেখেছিল আদৃত। সেখানে অসংখ্য ফ্যান এসেছিল ওই দিন আদৃত এর সঙ্গে দেখা করতে। সকলের সঙ্গে কেক কেটে জন্মদিন সেলিব্রেট করেছিল এবং প্রত্যেকের দেওয়া গিফট যত্ন সহকারে রেখেছিল। সকলের সঙ্গে সেলফি তুলেছিল সকলকে অটোগ্রাফ পর্যন্ত দিয়েছিল। সম্প্রতি বেশ কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়া জুড়ে একটি ভিডিও ভাইরাল হয়েছে। আর সেখানেই প্রমাণ পাওয়া গেছে যে বাস্তবেও কতটা সাধারন এবং সহজ মানুষ আদৃত। একেবারেই মাটির মানুষ বলা যেতে পারে তাকে।

ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে যে শুটিং সেটে ধারাবাহিকের একজন কোনো ক্রু মেম্বার তিনি হেঁটে আসছিলেন আর উল্টো দিক থেকে আসছিল আদৃত। হঠাৎ করেই আদৃত ওই ব্যক্তির পায়ের কাছে বসে পড়ে আর তাই দেখেই হঠাৎ করে চমকে ওঠেন ওই ব্যক্তি। আর বর্তমানে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। প্রত্যেকেই আদৃত এর এই ডাউন টু আর্থ স্বভাবকে সম্মান জানিয়েছে। কতটা সরল সাদাসিধে হলে একজন সাধারন ক্রু মেম্বারকেও সম্মান জানানো যায় তা সত্যি আদৃত কে না দেখলে বোঝাই যেত না।

Back to top button