টলিউড

‘মন দিয়ে ফেলেছি মানুষটাকে’! সুপারস্টার দেবের সঙ্গে ‘প্রজাপতি’ সিনেমায় কাজ করতে গিয়ে মন দিয়ে বসলেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য! স্বীকার করলেন অভিনেত্রী নিজেই

এই মুহূর্তে ছোট পর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রীর নাম করলেই উঠে আসে শ্বেতা ভট্টাচার্যের নাম। কারণ একের পর এক একাধিক ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। পাশাপাশি সেই সমস্ত ধারাবাহিকের জনপ্রিয়তা এতটাই বেশি যে অনুগামীদের মধ্যে ধারাবাহিকের চরিত্রের নামেই জনপ্রিয় হয়ে উঠেছেন অভিনেত্রী। তবে এবার বড় পর্দাতেও নিজের যাত্রা শুরু করতে দেখা গেল তাকে।

সুপারস্টার দেবের বিপরীতে প্রজাপতি নামের সিনেমায় মুখ্য ভূমিকা অভিনয় করতে চলেছেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। এই সিনেমায় তাদের সঙ্গে একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে দেখতে পাওয়া যাবে অভিনেতা মিঠুন চক্রবর্তীকে। সে ব্যাপারে কথা বলতে গিয়ে অভিনেত্রী জানিয়েছেন মিঠুন চক্রবর্তীর মতো মানুষ তিনি আগে দেখেননি। কারণ এত বড় সুপারস্টার হওয়া সত্ত্বেও তার মধ্যে কোন অহংকার নেই।

পাশাপাশি তার অভিনয়ের জন্য তিনি যে দারুন প্রশংসিত হয়েছেন মিঠুন চক্রবর্তীর কাছে সে কথা প্রকাশ্যে এনেছেন অভিনেত্রী। পাশাপাশি জানিয়েছেন মহাগুরু মিঠুন চক্রবর্তীকে মন থেকে ভালোবেসে ফেলেছেন তিনি। তবে সুপারস্টার দেবের পাশাপাশি অভিনয় করতে গিয়েও তিনি যে দারুন উপভোগ করেছেন সে কথাও স্পষ্ট করেছেন অভিনেত্রী। এদিন তার অনুগামীরা জানিয়েছেন বড় পর্দায় প্রিয় অভিনেত্রীকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা।

Back to top button