ভাইরাল

ইস্মার্ট জোড়ি’র মঞ্চে সুপারস্টার জিৎ এর সঙ্গে ‘টাপা টিনি’ গানে অসাধারণ নাচ করলেন অভিনেত্রী মনামি ঘোষ ও গায়িকা ইমন চক্রবর্ত্তী! ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্লাটফর্ম যেখানে মুহূর্তের মধ্যেই যেকোনো কিছু ভাইরাল হয়ে পড়ে। যেকোনো গান নাচ এই সোশ্যাল মিডিয়ার হাত ধরেই ট্রেন্দিং হয়ে পড়ে। আর সম্প্রতি সেরকমই একটি গান হলো টাপা টিনি। বেলাশুরু সিনেমার এই গান মুক্তি পাওয়ার পর থেকেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছে। সব জায়গাতেই এখন এই গান বাজছে। সোশ্যাল মিডিয়ায় সকল নেটিজেনরাই এই গানের তালে ভিডিও বানাচ্ছেন। সম্প্রতি এই গানের সঙ্গে নাচের চ্যালেঞ্জ জিৎ এর দিকে ছুঁড়ে দিলেন অভিনেত্রী মনামি ঘোষ।

খুব শীঘ্রই স্টার জলসার জনপ্রিয় রিয়েলিটি শো ইসমার্ট জরি র মঞ্চে দেখা যাবে মনামি কে। সেখানেই সঞ্চালক জিৎ এর দিকে নাচের চ্যালেঞ্জ ছুঁড়ে দেয় অভিনেত্রী। উইন্ডোজ প্রোডাকশনের তরফে একটি ভিডিওটি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। সেখানেই দেখা যাচ্ছে, মনামী ও ইমন চক্রবর্তী রয়েছেন দুইপাশে আর তাদের নিয়ে টাপা টিনি গানে নাচছেন জিৎ।

বেলাশুরু ছবির প্রচারের জন্যই জনপ্রিয় এই রিয়েলিটি শোয়ের মঞ্চে হাজির হয়েছিল ছবির টিম। এর আগেই দেব রুক্মিণী নিজেদের ছবি কিশমিশ এর প্রচারের জন্য হাজির হয়েছিল এই মঞ্চে। আসলে বাংলা ইন্ডাস্ট্রিকে আরো এগিয়ে নিয়ে যাওয়ার জন্যই এই পরিকল্পনা। আগামী ১৫ই মে এই পর্ব দেখা যাবে টেলিভিশনের পর্দায়।

বেলাশুরু ছবিতে এই গানের সঙ্গে নাচতে দেখা যাচ্ছে অপরাজিতা আঢ‍্য, ঋতুপর্ণা সেনগুপ্ত, মনামী ঘোষ ও ইন্দ্রাণী দত্ত, স্বাতীলেখাকে। আসলে এই গানটি বীরভূম অঞ্চলের একটি বিয়ের গান। টাপা টিনি গানে সুর দিয়েছেন অনিন্দ‍্য চট্টোপাধ‍্যায়। গানটি গেয়েছেন ইমন চক্রবর্তী, উপালী চট্টোপাধ‍্যায় এবং খ‍্যাঁদা। আগামী ২০ শে মে মুক্তি পাবে বেলাশুরু।

Back to top button