বাংলা সিরিয়াল

‘মিঠাই’ ধারাবাহিকে সিদ্ধার্থের সঙ্গে বিয়ে হতে চলেছে প্রিয়াঞ্জলির? বিয়ের সাজেই সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন অভিনেত্রী

বর্তমানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাইয়ের গল্প একদম অন্যদিকে মোড় নিয়েছে। সিদ্ধার্থের অ্যাক্সিডেন্টের পর রিকি দা রকস্টার নামেই সকলের সামনে এসেছে সিদ্ধার্থ। আর বর্তমানে ধারাবাহিকের গল্প নিয়েই নেটিজেনরা দুভাগে ভাগ হয়ে গেছে। একদল নেটিজেনদের দাবি তাদের আর এখন মিঠাই দেখতে ভালো লাগে না। এরকম ছন্নছাড়া গল্প তাদের আর ভালো লাগছে না। অন্যদিকে আরেক দলের দাবি সিদ্ধার্থের এই রূপ তাদের ভীষণ ভালো লাগছে। সবসময় গুরুগম্ভীর সিদ্ধার্থ কে তাদের দেখতে ভালো লাগে না।

সম্প্রতি ধারাবাহিকে দেখানো হয় যে সিদ্ধার্থ কিছুই ভোলেনি। সবই মনে আছে তার শুধুমাত্র মোদক পরিবারের ব্যবসার ও তার কে ক্ষতি করতে চায় সেটার জন্যই ছদ্মবেশে রিকি সেজে রয়েছে সে। আর অন্যদিকে প্রিয়াঞ্জলি সিড এর প্রেমে পড়েছে। সেটাও ভালই বুঝতে পারছে সিদ্ধার্থ। বর্তমানে মিঠাই ধারাবাহিকে প্রিয়াঞ্জলি-সিড-মিঠাইয়ের একটা লাভ ট্রায়াঙ্গেল তৈরি হয়েছে। প্রিয়াঞ্জলির ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী অনুরাধা মুখার্জি।

আর এইসবের মধ্যেই অভিনেত্রীর বিয়ের সাজে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই দেখেই দর্শকদের মনে জাগে প্রশ্ন। তাহলে কি ধারাবাহিকে সিড আর প্রিয়াঞ্জলির বিয়ে হয়ে যাবে? কিন্তু লক্ষ করলেই দেখা যাবে আসলে এটি একটি ফটোশুটের ছবি। সেই ছবি নতুন করে ভাইরাল হয়েছে। কিন্তু ধারাবাহিকের গল্প অনুযায়ী এত সহজে সিড ধরা দেবে না। আরো একটু গল্প জমবে, মিঠাই কে আরও অপেক্ষা করতে হবে তার উচ্ছে বাবুকে ফিরে পেতে।

Back to top button