Uncategorized

একমুহূর্তেই সৌমিত্রিশা, সোলাঙ্কি কে হারিয়ে দিলো তৃণা! খুব শীঘ্রই বলিউডে পা রাখতে চলেছেন অভিনেত্রী তৃণা সাহা, সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ভিডিও পোস্ট করে দিলেন সুখবর

বর্তমানে টলিউডের সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন হলেন অভিনেত্রী তৃণা সাহা। নিজের দুর্দান্ত অভিনয়ের জন্য তিনি বর্তমানে বড় পর্দাতেও পা রেখেছেন। অভিনয় জীবনের যাত্রাটা ছোটো পর্দা দিয়ে শুরু তবে নিজের দক্ষতায় তৃণা বড়পর্দায় জায়গা করে নিয়েছেন। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। প্রায়শই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে বিভিন্ন ছবি, ভিডিও ইত্যাদি আপলোড করতে থাকেন। তবে এবারে তৃণা নিজের ইনস্টাগ্রামে এমন একটি রিল ভিডিও শেয়ার করেছেন যা দেখে অনেক দর্শকই অনুমান করছেন যে হয়তো তৃণা এবারে বলিউডে পা রাখতে চলেছে।

আসলে সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে তৃণা বলিউডের জনপ্রিয় হ্যান্ডসাম অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে একটি রিল ভিডিও পোস্ট করেছেন। সিদ্ধার্থ এর ‘স্টুডেন্ট অফ দা ইয়ার’ ছবির ইশক ওয়ালা লাভ গানের সঙ্গে তৃণা ও সিদ্ধার্থ কে ভিডিও বানাতে দেখা গিয়েছে। ভিডিওতে তৃণা কে একেবারে বাঙালি সাজে দেখা গেছে। লাল পেড়ে সাদা শাড়ি আটপৌরে করে পরে, খোঁপায় জুঁইয়ের মালা, গায়ে ভর্তি গয়না পরে অভিনেত্রী কে দারুন সুন্দরী লাগছিল। আর সিদ্ধার্থ কে একদম ক্যাজুয়াল লুকে দেখা গেছে। জিন্স, টি শার্টের সাথে বুক খোলা শার্ট পরেছেন।

সিদ্ধার্থের সঙ্গে তৃণার এই ভিডিও মুহূর্তের মধ্যেই ভাইরাল। অসংখ্য লাইক কমেন্ট এ ভরে গিয়েছে ভিডিওটি। অনেকেরই প্রশ্ন তবে কি তৃণা এবারে বলিউডে পা রাখতে চলেছে? সূত্রের খবর অনুযায়ী কিছুদিন আগেই ‘Josh’ অ্যাপের প্রোমোশনাল শ্যুট এর জন্যই মুম্বাই গিয়েছিলেন তৃণা। Josh হলো টিকটক এর মতনই একটি অ্যাপ। খুব শীঘ্রই josh সোশ্যাল মিডিয়ায় জায়গা করে নেবে। সেই অ্যাপের প্রোমোশনাল ভিডিয়োতে দেশের নানা সংস্কৃতির ছাপ তুলে ধরা হয়েছে। আর তাতেই বাংলার হয়ে গিয়েছিলেন তৃণা সাহা। বাংলার সংস্কৃতির ছাপ রাখতে।

 

View this post on Instagram

 

A post shared by Sidharth Malhotra (@sidmalhotra)

উলেখ্য খুব শীঘ্রই বড়পর্দায় দেখা যেতে চলেছে তৃণা কে। পরমব্রত চট্টোপাধ্যায়ের বিপরীতে সৃজিত মুখোপাধ্যায়ের ছবি লহ গৌরাঙ্গর নাম রে তে কাজ করছেন অভিনেত্রী। এছাড়াও অরিন্দম শীল পরিচালিত ইস্কাবনের বিবি তেও কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে তৃণা কে।

Back to top button