বাংলা সিরিয়াল

‘ষড়যন্ত্র ফাঁস করেও সম্পত্তি বাঁচাতে পারলোনা পিলু, আটকানো গেলোনা রঞ্জা-মল্লারের বিয়ে’! ‘পিলু’র নতুন প্রোমোয় উত্তেজনা অনুগামীদের মধ্যে

এই মুহূর্তে ধারাবাহিকের সম্প্রচারের দিক থেকে চূড়ান্ত প্রতিযোগিতা চলছে স্টার জলসা এবং জি বাংলা চ্যানেলের মধ্যে। দুটি চ্যানেলেই বন্ধ হয়ে গিয়েছে বেশ কিছু পুরনো ধারাবাহিক এবং তার বদলে আসতে দেখা দিয়েছে নতুন ধারাবাহিককে। পাশাপাশি ইতিমধ্যেই জি বাংলায় বদলে গিয়েছে বেশকিছু ধারাবাহিকের সম্প্রচারের সময়। তবে এর মধ্যেও নিজের জনপ্রিয়তা ধরে রাখতে সক্ষম হয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘পিলু’।

দর্শকদের একটি বড় অংশ মনে করছেন এই ধারাবাহিকের গল্প ক্রমাগত যেরকম জমজমাট হয়ে উঠেছে তাতে ধারাবাহিকের জনপ্রিয়তা বাড়বে বৈ কমবে না। এবার সোশ্যাল মিডিয়ায় প্রচারিত হওয়া ধারাবাহিকের নতুন প্রোমোতে দেখা গেল ধারাবাহিকের নেতিবাচক চরিত্রে মল্লারের সমস্ত ষড়যন্ত্র ফাঁস করেছে পিলু। তা সত্ত্বেও সমস্ত সম্পত্তি নিজের নামে লিখে নিতে সক্ষম হয়েছে মল্লার। পাশাপাশি এই ধারাবাহিকের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র সুরমণ্ডলের মেয়ে রঞ্জার সঙ্গে বিয়ে সম্পন্ন হয়ে গিয়েছে তার।

বহু চেষ্টা করেও এই বিয়ে আটকাতে পারেনি ধারাবাহিকের মুখ্য দুই চরিত্র পিলু এবং আহির। তাই এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেকেই প্রশ্ন তুলেছেন কিভাবে সুরমন্ডল এবং প্রিয় মানুষদের উদ্ধার করতে সক্ষম হবে পিলু, সে ব্যাপারে। প্রসঙ্গত, কিছুদিন আগে জানা গিয়েছিল আধঘন্টা সময় এগিয়ে গিয়ে এবার থেকে প্রচারিত করা হবে ‘পিলু’। নতুন সময়ে তাই এবার জমজমাট গল্প দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন ‘পিলু’র অনুগামীরা।

Back to top button