বাংলা সিরিয়াল

‘অবশেষে ডিভোর্স নিয়ে মুক্ত হলো সহচরী, তবে জীবনে আসতে পারে নতুন মানুষ’! ‘আয় তবে সহচরী’র টুইস্ট নিয়ে তীব্র উত্তেজিত দর্শকরা

স্টার জলসার ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকটির মাধ্যমে দীর্ঘদিন পরে ছোটপর্দায় ফিরে আসতে দেখা গিয়েছিল জনপ্রিয় টলিউড অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়কে। প্রথমে ধারাবাহিকটি শুরু হয়েছিল একজন মধ্যবয়সী গৃহবধূর উচ্চশিক্ষার যাত্রা দেখানোর জন্য। তবে পরবর্তীকালে আর পাঁচটা ধারাবাহিকের মত পরকীয়া এবং বিভিন্ন সাংসারিক ষড়যন্ত্রের গল্প উঠে এসেছে এই সিরিয়ালে।

তবে এবার দেখা গেল ধারাবাহিকের মুখ্য চরিত্র সহচরী লম্পট বর সমরেশকে পিছনে ফেলে নিজের পরিচয় তৈরি করার উদ্দেশ্যে যাত্রা দিয়েছে। বলাই বাহুল্য এই দৃশ্য দেখে দারুণ খুশি হয়েছেন নেটিজেনদের একটি বড় অংশ। তবে অনেকেই ইতিমধ্যে এই ধারাবাহিকের ‘শ্রীময়ী’ ধারাবাহিক ছায়া খুঁজে পাচ্ছেন। পাশাপাশি জানা গিয়েছে সহচরীর অফিসের বস হিসেবে এবার ধারাবাহিকে প্রবেশ করতে পারে নতুন পুরুষ চরিত্র।

যা জানার পর দর্শকদের অনেকেই জানিয়েছেন ডিভোর্স নিয়ে মুক্ত হওয়ার পরেও হয়তো নতুন করে আবার সম্পর্কে জড়িয়ে পড়তে দেখা যাবে তাদের প্রিয় চরিত্র সহচরীকে। তবে এদিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া নতুন পর্বের একটি ঝলক থেকে অনুগামীরা জানতে পেরেছেন এই মুহূর্তে সমরেশ এবং দেবীনার বিয়ে আটকানোর জন্য আপ্রাণ চেষ্টা করবে সহচরী বউমা বরফি। তাই এই ধারাবাহিকে এবার আসতে চলেছে নানান নতুন টুইস্ট, এমনটাই মনে করছেন অনুগামীরা।

Back to top button