টলিউড

‘দায়িত্বে থাকা লোকজন কাজ করছে না, আমাকে ডাকা হয়নি’! চলচ্চিত্র উৎসবে ডাক না পেয়ে নাম না করে প্রাক্তন প্রেমিক রাজ চক্রবর্তী কে একহাত নিলেন মিমি চক্রবর্তী

সম্প্রতি শেষ হয়েছে আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসব। তবে সেখানে অন্যান্যবারের মতো এবার উপস্থিত হতে দেখা যায়নি জনপ্রিয় টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীকে। তার অনুপস্থিতির কারণ নিয়ে সম্প্রতি এক বেসরকারি সংবাদমাধ্যম তার সামনে প্রশ্ন রেখেছিল। তার পরেই বিস্ফোরক অভিযোগ করতে দেখা গেল অভিনেত্রীকে। এদিন মিমি চক্রবর্তী জানিয়েছেন তার বাড়ির লেটারবক্সে আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসবের তরফ থেকে একটি চিঠি এসেছিল।

কিন্তু তারপর উদ্যোক্তারা কেউই তাকে ফোন করে আমন্ত্রণ জানাননি কিংবা যাওয়ার কথা বলেননি। এর পরেই অভিমানী মিমি চক্রবর্তী জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর পক্ষে সব কাজ একসঙ্গে করা সম্ভব নয়। যে কারণে কাজ ভাগ করে দেওয়া হয়েছে বিভিন্ন লোকের মধ্যে। কিন্তু দ্বায়িত্বে থাকা লোকের কাজ করছে না, যে কারণে তিনি সঠিকভাবে আমন্ত্রণ পাননি বলে অভিযোগ করতে দেখা গেছে তাকে। প্রসঙ্গত এ বছর কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের দায়িত্বে ছিলেন টলিউড পরিচালক রাজ চক্রবর্তী।

তাই নাম না করে অভিনেত্রী মিমি চক্রবর্তী তাকেই একহাত নিলেন কিনা সে প্রশ্ন করতে দেখা গেছে নেটিজেনদের অনেককেই। তবে গোটা বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমের সামনে মুখ খুলতে রাজি হননি রাজ চক্রবর্তী নিজে, তিনি জানিয়েছেন তিনি কোনো প্রতিক্রিয়া দিতে চান না।

Back to top button