বাংলা সিরিয়াল

এখনো Happy to be single অভিনেতা শন ব্যানার্জি, নিজের জন্য কেমন মেয়ে পছন্দ জাতীয় ক্রাশ এর? মুখ খুললেন অভিনেতা

এই মুহূর্তে ছোটোপর্দায় সবথেকে জনপ্রিয় এবং হ্যান্ডসাম অভিনেতা বলতে যার নাম মাথায় আসে তিনি হলেন অভিনেতা শন ব্যানার্জি। এই মুহূর্তে তিনি বাংলার মেয়েদের ক্রাশ। তার হ্যান্ডসাম ড্যাশিং লুকে ফিদা হাজার হাজার নারী। উচ্চতায় প্রায় ৬ ফুট লম্বা, তীক্ষ্ণ নাকের মুখের গড়ন, দুর্দান্ত অভিনয়, মিষ্টভাষী, একজন সুপুরুষ কে তো সকলের পছন্দ হবেই। কিন্তু অভিনেতার স্বপ্নের নারী কেমন, কেমন মেয়ে তার জীবনসঙ্গী হিসেবে পছন্দ? বর্তমানে কি প্রেম করছেন শন? সবটাই আজ জানবো।

শন এখনো পর্যন্ত happy to be single। তার এমন মেয়ে পছন্দ যাকে বিশ্বাস করা যাবে চোখ বুজে। যদিও কয়েকদিন আগে রোহন এবং সৃজলা র ব্রেকআপ এর পর শন কে তৃতীয় ব্যাক্তি হিসেবে দোষারোপ করা হয়েছিল। কিন্তু শন স্পষ্ট জানিয়ে দেয় যে তিনি কারোর সম্পর্ক ভাঙার পিছনে দায়ী নয়। বরং সেই সময় গোয়ার সমুদ্র সৈকতে গায়ে হাওয়া লাগাছিলেন শন।

তবে বর্তমানে এক্কেবারে সিঙ্গেল শন। কিন্তু প্রেম করতে চান। সঠিক সময়ে সঠিক মনের মানুষের খোঁজ পেলেই তিনি প্রেম করবেন। কিন্তু বর্তমানে নিজের নিজের ক্যারিয়ারের দিকে নজর দিতে চান। ভালো করে নিজের ক্যারিয়ার গড়তে চান। শৈশবে অনেক মেয়েকেই প্রপোজ করেছেন শন। রিজেক্ট ও হয়েছেন।

Back to top button