ভাইরাল

পাহাড়ি ঝরনায় স্নান করে ভিডিও সোশ্যাল মিডিয়া আপলোড করায় কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী মধুমিতা সরকার, অভিনেত্রীর শরীর নিয়ে একাধিক নোংরা মন্তব্য করলেন নেটিজেনদের একাংশ

এই সময়ের টলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রী হলেন মধুমিতা সরকার। সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে মধুমিতা কে নিয়ে সবচেয়ে বেশি চর্চা হয়ে গেছে। খুব কম সময়ের মধ্যেই অভিনেত্রী জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছেন। অভিনয়ের পাশাপাশি ঘুরতে যেতে দারুণ ভালোবাসেন মধুমিতা। সময়, সুযোগ পেলেই বেরিয়ে পরেন এইদিক ওইদিক। যেমন এই মুহূর্তে অভিনেত্রী বেরিয়ে পড়েছেন মুসৌরি অভিযানে। সেখান থেকে প্রতি মুহূর্তে বিভিন্ন ভিডিও এবং ছবি আপলোড করে চলেছেন দর্শকদের উদ্দেশ্যে। প্রসঙ্গত মুসৌরি উদ্দেশ্যে একাই রওনা দিয়েছেন অভিনেত্রী। তবে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করা নিয়ে কটাক্ষের শিকার হচ্ছেন মধুমিতা। একাধিক নোংরা মন্তব্য করা হচ্ছে তাকে নিয়ে।

মধুমিতার শেয়ার করা একটি ভিডিওতে মধুমিতা কে পাহাড়ের থেকে প্রায় সাত হাজার ফুট উচ্চতায় ঝরনার জলে স্নান করতে দেখা গিয়েছে। আর ওই ভিডিওতে মধুমিতার শরীর নিয়ে একাধিক অশ্লীল মন্তব্য করা হয়েছে। মধুমিতার নামে নানান নোংরা মন্তব্য করেছেন। কিন্তু একাংশ নেটিজেন এবং মধুমিতার ভক্তদের দাবি মধুমিতা কোন অন্যায় করেনি। যাদের নিচু চিন্তাভাবনা নিচু মানসিকতা তারাই বিষয়টিকে অন্যভাবে দেখছেন। যদিও মধুমিতা এই বিষয়টি নিয়ে কোনরকম কোন মন্তব্য করেননি।

টলিউডে পা রাখার পর একের পর এক ছবিতে কাজ করে চলেছে মধুমিতা। শুধুমাত্র রূপলি পর্দাতেই নয় OTT প্লাটফর্মেও মুক্তি পেয়েছে তার বেশ কয়েকটি ওয়েব সিরিজ। সেখানেও দুর্দান্ত অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছে মধুমিতা। শুরুটা ছোট পর্দা দিয়ে হলেও বর্তমানে বড় পর্দায় দাপিয়ে অভিনয় করছেন অভিনেত্রী। তার অভিনয়ের প্রশংসার না করলেই। ইতিমধ্যে মধুমিতা বিক্রম চট্টোপাধ্যায়, অর্জুন চ্যাটার্জির মতো একাধিক জনপ্রিয় অভিনেতার বিপরীতে অভিনয় করেছেন। মধুমিতার ভক্তদের ধারণা আগামীদিনেও মধুমিতা আরো অনেক ভালো ভালো কাজ উপহার দেবেন দর্শকদের।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Back to top button