বাংলা সিরিয়াল

সাদামাটা জিন্স, টি-শার্ট এর লুক থেকে বেরিয়ে এসে নীল সুইম স্যুটে ধরা দিলেন গাঁটছড়া ধারাবাহিকের বনি, অভিনেত্রীর অন্য লুক দেখে স্তম্ভিত গোটা নেটপাড়া

এই মুহূর্তে বাংলা ধারাবাহিক গুলির মধ্যে দর্শকদের অন্যতম পছন্দের একটি হলো স্টার জলসা গাঁটছড়া ধারাবাহিক। এই ধারাবাহিকে তিন জোড়া জুটি তে আমরা মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখতে পাচ্ছি। খড়ি ও ঋদ্ধিমানের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সোলাঙ্কি রায় এবং গৌরব চ্যাটার্জী। আর রাহুল দ্যুতির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য এবং অনিন্দ্য চ্যাটার্জি। আর অন্যদিকে বনি এবং কুনালের চরিত্রে দেখা যাচ্ছে নবাগতা অভিনেত্রী অনুষ্কা গোস্বামী এবং রিয়াজ নস্কর কে। রিয়াজ সোশ্যাল মিডিয়ায় বেশ পরিচিত হলেও টেলিভিশনের পর্দায় এটাই রিয়াজের প্রথম কাজ। অন্যদিকে অনুষ্কার ও এটাই প্রথম কাজ। আর প্রথম কাজের মাধ্যমেই দর্শকদের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী। ধারাবাহিকে আমরা অনুষ্কা কে বনির চরিত্রে সাদামাটা জিন্স, টি-শার্ট এবং টুপি পরে দেখে থাকি। কিন্তু বাস্তব জীবনে তিনি একেবারে আলাদা।

বর্তমানে যেমন আমরা ধারাবাহিকে হানিমুন পর্ব দেখতে পাচ্ছি। সেখানে অভিনেতা অভিনেত্রীরা শুটিং এর ফাঁকে নিজেদের মতন করে হইহুল্লোড় করে কাটাচ্ছে, আনন্দ মজা করছে। সেখানেই সুইমিং পুলে একেবারে অন্য লুকে ধরা দিয়েছেন অনুষ্কা। বাকিদের মতন তিনিও সুইম স্যুটে ধরা দিয়েছেন। আর অনুষ্কা কে এই লুকে দেখে দর্শকেরা তো পুরোই অবাক। নীল রঙের সুইম স্যুট পরে পর্দার বনি কে যেনো চেনাই যাচ্ছে না।

কমেন্ট বক্সে অনেকেই বনি ওরফে অনুষ্কা কে প্রশংসায় ভরিয়ে দিয়েছে। অসংখ্য মানুষ কমেন্ট করে ভরিয়ে দিয়েছেন। সুতরাং বোঝাই যাচ্ছে নিজের প্রথম ধারাবাহিকের হাত ধরেই তিনি দর্শকদের থেকে কত ভালোবাসা পেয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Anushka Goswami (@anushkagoswami__)

Back to top button