বাংলা সিরিয়াল

ছবিতে স্পষ্ট লাভ বাইট, অভিনেত্রী মধুমিতার গলার লাল দাগ ঘিরে একাধিক মন্তব্য নেটিজেনদের

বর্তমান সময়ে বাংলার জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে প্রথম সারিতেই রয়েছে মধুমিতা সরকারের নাম। ছোটো পর্দা থেকে বড়পর্দায় নিজের জায়গা করে নিয়ে খুব একটা বেশি সময় লাগেনি মধুমিতার। খুব অল্প সময়ের মধ্যেই তিনি দর্শকদের মনে নিজের জন্য জায়গা তৈরি করে নিয়েছেন। বোঝে না সে বোঝে না ধারাবাহিকের পাখি হিসেবেই এখনো অনেকে তাকে চেনেন। সেই ধারাবাহিকে অরন্য পাখির জুটি এখনো দর্শকমহলে জনপ্রিয়। কিন্তু তারপর কেটে গিয়েছে বেশ কয়েক বছর।

বর্তমানে মধুমিতা রূপালী পর্দার পাশাপাশি OTT প্লাটফর্মেও কাজ করেছেন। এছাড়াও কিছুদিন আগে দক্ষিণ ভারতে গিয়েছিলেন অভিনয় করার জন্য। এছাড়াও বোঝে না সে বোঝে না ধারাবাহিকের পর দীর্ঘ কয়েকবছর বাদে মধুমিতা কে দেখা গিয়েছিলো যশ এর সাথে একটি মিউজিক অ্যালবামে কাজ করতে। বহু বছর বাদে অরন্য পাখিকে একসাথে দেখে তো দর্শক দারুন উত্তেজিত হয়ে পড়েছিল।

সময়ের সাথে সাথে মধুমিতার ক্যারিয়ার এ উন্নতির ছাপ স্পষ্ট। সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। হামেশাই তাকে বিভিন্ন সাহসী ফটোশুট করতে দেখা যায়। সব পোশাকেই নিজেকে সমানভাবে তুলে ধরেন মধুমিতা। ওয়েস্টার্ন ড্রেস হোক বা ইন্ডিয়ান। সব পোশাকেই সুন্দর লাগে অভিনেত্রী কে।

সম্প্রতি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট এ একটি ফটোশুটের ছবি আপলোড করেছেন। যেখানে থাকে আসমানী নীল রঙের একটি গাউন পরে দেখা গিয়েছে। খোলা চুল, হালকা মেকআপে অভিনেত্রীর মোহময়ী রূপে মুগ্ধ হয়েছেন হাজার হাজার নেটিজেন। ক্যাপশনে লিখেছেন “আপনার কি মনে হয় না সবথেকে গরম রং নীল?”

তবে অভিনেত্রীর পোস্ট করা ছবি যতটা না সকলের নজর কেড়েছে তার চেয়েও বেশি মধুমিতার গলার কাছে একটা দাগ সকলের নজর কেড়েছে। ওই দাগ দেখে একাংশ নেটিজেনরা দাবি করছেন ওটা লাভ বাইট। পাশাপাশি মধুমিতার ছবিতে অসংখ্য কুরুচিকর মন্তব্য করেছেন নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Back to top button