বলিউড

কালো পোশাকে স্পষ্ট বেবি বাম্প, ইনস্টাগ্রামে নতুন রিল ভিডিও শেয়ার করে নেটিজেনদের নজর কাড়লেন হবু মা বিপাশা বাসু

চলতি সপ্তাহের মঙ্গলবার দিনই নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী বিপাশা বাসু। বঙ্গ তনয়ার গর্ভবতী হওয়ার খবর শুনে প্রত্যেকেই তাকে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন। নিজের মাতৃকালীন সময়টা বেশ ভালো মতন উপভোগ করছেন অভিনেত্রী। সেটা অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া একাউন্ট এ চোখ রাখলে বোঝা যায়। প্রায়শই ইনস্টাগ্রামে রিল বানাতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। সম্প্রতি আবারো এক নতুন রিল ভিডিও শেয়ার করলে নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে।

বিপাশার শেয়ার করা ভিডিওতে বিপাশার পরনে রয়েছে কালো রংয়ের ফুল স্লিপস একটি জাম্পস্যুট। ডিপ নেক কাটের জাম্পস্যুট পরে অভিনেত্রীকে ঐদিন দারুন সুন্দর লাগছিল। ড্রেসের সঙ্গে গলায় পরেছেন সোনালি রঙের স্টোন স্টাডেড নেকপিস। হালকা মেকআপ খোলা চুলে ধরা দিয়েছিলেন বিপাশা। তার মধ্যে ওই পোশাকে অভিনেত্রীর বেবি বাম্প একেবারে স্পষ্ট হয়ে ফুটে উঠেছিল। মাতৃকালীন সময়ে অভিনেত্রীর গ্ল্যামার যেন আরও উপচে পড়ছে।

সোশ্যাল মিডিয়ায় বিপাশা ভিডিওটি পোস্ট করা মাত্রই লক্ষ লক্ষ মানুষ ভিডিওটি পছন্দ করেছেন। অসংখ্য মানুষ বিপাশার ওই ভিডিওর কমেন্ট বক্সে তার প্রশংসা করেছেন। অনেকেই শুভেচ্ছা বার্তাও জানিয়েছে। ইন্ডাস্ট্রির অনেক মানুষই বিপাশার এই লুকের প্রশংসা করেছেন। ডিয়ানে পান্ডে, ফ্যাশন ডিজাইনার রোহিত বর্মা, অভিনেত্রী আরতি সিং শর্মা, থেকে শুরু করে আরও অনেকে।

গত মঙ্গলবারই বিপাশা এবং করণ দুজন সোশ্যাল মিডিয়ায় কয়েকগুচ্ছ ছবি পোস্ট করে নিজেদের সন্তানের আসার খবর জানিয়েছেন সকলকে। ছবিতে বিপাশা বাসুকে সাদা রংয়ের একটি টিশার্ট পড়ে দেখা গিয়েছে। সেখানে তার বেবি বাম্প উন্মুক্ত এবং সেই বেবি বাম্পে চুম্বন করছেন করণ। অনেকেই তাদের প্রশংসা এবং শুভেচ্ছা বার্তা জানানোর পাশাপাশি সমালোচনাও করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by bipashabasusinghgrover (@bipashabasu)

Back to top button