বাংলা সিরিয়াল

‘খড়কুটোর শেষদিন অবধি গুনগুন থাকবে’তৃণার কথায় বাড়ছে জল্পনা তবে কি শেষ মুহূর্তে বেঁচে উঠবে গুনগুন?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’। এই ধারাবাহিকে সকলের প্রিয় ছিলো গুনগুন আর সৌজন্য এবং পটকা গ্যাং। এক সময় এই ধারাবাহিক জনপ্রিয়তার শীর্ষে ছিল এবং টিআরপির‌ও শীর্ষে ছিলো। কিন্তু তারপর ধীরে ধীরে এই ধারাবাহিককের টিআরপি কমতে থাকে ও স্লট চেঞ্জ হয় আর এখন এই ধারাবাহিক শেষের দিকে। আর মাত্র কটা দিন এই ধারাবাহিক হবে তারপরেই এই ধারাবাহিক বন্ধ হয়ে যাবে। আগামী বুধ বার এই ধারাবাহিকের শেষ সম্প্রচার হবে। শেষ হবে দুই বছরের জার্নি।

এই ধারাবাহিক সম্পর্কে জানতে চাওয়া হলে গুনগুন চরিত্রের অভিনেত্রী তৃণা সাহা বলেন, “গুনগুন চরিত্রটা অনেক কিছু দিয়েছে। এত কিছু একটা চরিত্র দিতে পারে! লোকে ভালোবেসেছে, আশীর্বাদ করেছে ‌‌‌, আবার ঘৃণা করেছে কখনো সমালোচনা হয়েছে। আসলে যার শুরু আছে তার শেষও আছে তবে পরিবার থেকে বিচ্ছেদের অনুভূতিটা যেন হচ্ছে।”

গুনগুন এই প্রসঙ্গে আরো বলেন যে, “একজন এসেছিলেন তিনি বলেন তার স্ত্রীর ক্যান্সার। উনি শুধু একটা সময় হাসেন যখন গুনগুনকে দেখেন‌। উনি বলেন প্লিজ গুনগুনকে মারবেন না। আসলে এটাই বড় পাওয়া আমার। সবাই মিলে আমরা সকলকে হাসাতে পেরেছি এটাই অনেক।”

সম্প্রতি ধারাবাহিকে দেখানো হয়েছে যে গুনগুনের ক্যান্সার হয়েছে এবং অপারেশনের পর গুনগুন মারা গিয়েছে। গুনগুনকে ফুল দিয়ে সাজিয়ে তার অন্তিম বিদায় যাত্রা করা হচ্ছে। এই দৃশ্য দেখে দর্শকরা রীতিমতো ভেঙে পড়ছেন তারা এই দৃশ্য মানতে পারছেন না সোশ্যাল মিডিয়ায় তারা এই দৃশ্য না দেখানোর অনুরোধ করছেন এবং বারবার অনুরোধ করছেন তাদের পছন্দের গুনগুনকে যেন এইভাবে না শেষ করা হয়। এই প্রসঙ্গে জিজ্ঞেস করা হলে তৃণা বলেন, “গুনগুন প্রথম থেকে ছিল আজ‌ও আছে আর থাকবে। তবে শেষের দিনের পর্বে বিরাট টুইস্ট অপেক্ষা করছে”-এটি শোনার পর দর্শকরা ভাবছে তবে কি কোন মীরাক্কেল ঘটবে শেষ মুহূর্তে বেঁচে উঠবে গুনগুন?

Back to top button