ভাইরাল

‘আপনাকে এইভাবে মানায় না’! দেখলে কেউ বলবে না ৩৯ এর কোঠায় তাঁর বয়স! “কচি সুন্দরী” আখ্যা পাচ্ছেন এই বয়সেও বাংলাদেশী অভিনেত্রী জয়া আহসান

জয়া আহসান বর্তমানে দুই দেশেই প্রবল জনপ্রিয়তা অর্জন করেছেন অভিনেত্রী। ৩৯ বছর বয়স হওয়ার পরেও অভিনেত্রীকে দেখে বোঝা তা কখনোই সম্ভব নয়। যতই বয়স হোক না কেন তাঁর রূপের উজ্জ্বল যেন দিন দিন বেড়েই চলেছে। আগাগোড়াই তিনি তরুণ যুবকদের থেকে পুরুষ সকলেরই মন কাড়ছেন নিজের রূপের জৌলুস দিয়ে।

বাংলাদেশী নায়িকা হয়েও সমান জনপ্রিয়তা অর্জন করেছেন এদেশেও। বিশেষত টলিউডের জনপ্রিয় অভিনেত্রী জয়া। টলিউডের যে সিনেমাতেই তিনি হাত দিয়েছেন সবেতেই সাফল্য অর্জন করেছেন অভিনেত্রী। সব সময় যে তিনি মুখ্য চরিত্র ছিলেন এমনটা নয়। যে চরিত্রে তিনি অভিনয় করছেন সবেতেই দাগ কেটে রাখছেন তিনি দর্শকের মনে।

সম্প্রতি তাঁকে দেখা গিয়েছে বিভিন্ন ছবিতে। শুধু সিনেমা নয় মন কেড়েছেন সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে। তিনি যে ছবি পোস্ট করেছেন সেখানে অভিনেত্রীকে দেখা যাচ্ছে, অভিনেত্রী পরনে রয়েছেন থ্রি পিস। শরীরের ঊর্ধ্বাংশে রয়েছে ক্রপটপ এবং সিলভার কালারের লং জ্যাকেট। আর নিম্নাংশে চকচকে ব্ল্যাক ট্রাউজার প্যান্ট। মেকআপ বলতে বর্তমান ট্রেন্ড মেনে নিউ লিপস্টিক চোখে বোল্ড মেকআপ। আর বাকি খুবই হালকা মেকাপে ধরা দিয়েছেন অভিনেত্রী। কোঁকড়া চুলে মোহময়ী দেখাচ্ছিলো তাঁকে।

এই ফটোশুটের ছবি পোস্ট করো অভিনেত্রীর ক্যাপশনও লিখেছেন, “লুমিনাস”। অনুরাগীদের ভালোবাসায় কমেন্ট বক্সে হাজার হাজার কমেন্টের বন্যা হয়ে গেছে অল্প কয়েক সময়ের মধ্যে। কেউ লিখল “কচি সুন্দরী” আবার কেউ প্রশ্ন করেন “কী বলবো বুঝতে পারছি না সুন্দরী আন্টি নাকি দিদি নাকি মামনি?”

 

View this post on Instagram

 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

Back to top button