বাংলা সিরিয়াল

নায়িকা হলেও পার্টি করেন না, বন্ধু বান্ধব ও তেমন নেই নিজেকে খুব বোরিং বলে পরিচয় করান কে আপন কে পর খ্যাত পল্লবী শর্মা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কে আপন কে পর। এই ধারাবাহিকের নায়িকা পল্লবী শর্মা একবার জি বাংলার দিদি নাম্বার ওয়ান এসেছিলেন তিনি তখন তার জীবনের নানা ঘটনা বলেন। তিনি জানান শৈশবে তিনি তার মা-বাবাকে হারিয়ে পিসির সাথে মানুষ হয়েছেন আর কত দু বছর আগে তিনি তার পিসিকেও হারিয়েছেন এখন তিনি একা নিজের ফ্ল্যাটে থাকেন একা থাকাটা তার অভ্যাস হয়ে গেছে। তবে তার জীবনে যদি কেউ আসেন তাহলে তিনি তাকে ডাইরেক্ট বিয়ে করতে চান।

এরপর রচনা ব্যানার্জি জিজ্ঞেস করেন জীবনে কি কেউ আসেনি? তখন পল্লবী বলে দিদি এখানে না একটা প্রবলেম আছে। আসলে আমি ভীষণ বোরিং। আমি পার্টি করি না। আমার বন্ধুবান্ধবও বেশি নেই। স্কুল লাইফ থেকে মাত্র দুজন আমার বন্ধু আছে। আমি সবার সাথে হাই হ্যালো করলে খুব ক্লোজ বন্ধু বলতে আমার দুজন।

এরপর রচনা দিদি যখন জিজ্ঞেস করেন যে তুমি ব্যক্তিগত জীবনে কেমন? তখন পল্লবী বলেন একদমই সিরিয়ালের হিরোইনদের মতো ন‌ই। সিরিয়ালের হিরোইনরা খুব বেশি মাত্রায় ভালো হয়। বাস্তব জীবনে কেউ অতটা ভালো হয় না। তবে রাস্তাঘাটে সব জায়গায় যেখানেই যাই, সবাই আমাদের খুব ভালোবাসে এটা খুব ভালো লাগে। আসলে কেউ যখন সিরিয়ালের হিরোইন হয় তখন সে খুব ভালো হয় তাই সবাই চাই যে তার মত মেয়ে হোক পরিবারে বা তার মত বউ হোক।

দিদি নাম্বার এর এই এপিসোডে ঋ, সুদীপ্তা ব্যানার্জী এরাও এসেছিল এরা সব সময় পর্দায় খলনায়িকার ভূমিকায় কাজ করে তাই এরা তখন বলে, আসলে নায়িকাদের অভিনয়টা অনেক বেশি করতে হয় খলনায়িকা দের তুলনায়। কারণ নায়িকাদের অনেক বেশি ভালো মানুষ সাজতে হয়। তবে নায়িকাদের সবাই ভালোবাসে এটাই হচ্ছে ব্যাপার, আর খল নায়িকারা অভিনয় করে তারপরেও বাইরে গেলে তাদের গালি গালাজ খেতে হয়।

Back to top button