বাংলা সিরিয়াল

রঞ্জা প্রমাণ করে দেবে যে মল্লার বিন্দিকে কখনোই বিয়ে করেনি! পিলুর সাহায্যেই হবে বিন্দির পর্দা ফাঁস! বলছেন দর্শক

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক পিলুতে দেখা যাচ্ছে যে এখন আহির পিলুর চাইতে সবথেকে বেশি গুরুত্ব দেওয়া হচ্ছে পিলু আর মোল্লার জুটিকে। এই জুটি এমনিতেই দর্শকদের মন জয় করে নিয়েছে এবং এই জুটির রসায়ন গভীর ভাবে তুলে ধরা হচ্ছে। এই জুটির মধ্যে কার গভীরতা বিশ্বাস এবং সম্পর্কের টানাপোড়ন ফুটিয়ে তোলবার জন্য রঞ্জা এবং মল্লারের দাম্পত্য সম্পর্কের মধ্যে তৃতীয় একজন ব্যক্তিকে ঢোকানো হয়েছে।

এই তৃতীয় ব্যক্তিটির নাম বিন্দি। বিন্দি নামের একজন বসু মল্লিক বাড়িতে এসেছে মল্লারের বউ সেজে। আশ্চর্যের ব্যাপার হলো এই বিন্দিকে মান্যতা দিয়েছে স্বয়ং মল্লারের দাদু অর্থাৎ পন্ডিতজি। তিনি তাই নতুন করে মল্লারের সাথে বিন্দির বিয়ে দেওয়ার চেষ্টা করছেন আর মল্লার এই বিয়ের তীব্র বিরোধিতা করছে। এমন সময় দেখা যায় যে রঞ্জার বাবা এসে রঞ্জা কে বসু মল্লিক বাড়ি থেকে নিয়ে যাওয়ার চেষ্টা করছে‌। এমন সময় রঞ্জার হাত ধরে মল্লার তাকে আটকানোর চেষ্টা করে, তাকে বোঝানোর চেষ্টা করে যে বিন্দির বলা সমস্ত কথা মিথ্যা।

এমনকি রঞ্জা মল্লারকে এও বলে যে, ‘প্লিজ আমাকে অবিশ্বাস করে ছেড়ে যেও না, তুমি তো জানো বিন্দির বলা সব কথা মিথ্যে।’-এরপর রঞ্জা কি করবে তা জানা যায় না।

তবে প্রিক্যাপে এমন কিছু দেখাচ্ছে যা দেখে দর্শক চমকে গিয়েছে। একজন দর্শক সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে পোস্ট করে লিখেছেন যে, “

“প্রিক্যাপ
রঞ্জা- তুমি বা তোমার নাটক কোনো টাই আর চলবে না বিন্দি। পন্ডিত জি আমি প্রমাণ করবো মল্লার বিন্দি কে বিয়ে টা করেনি কখনো-
কি করে প্রমাণ করবে রঞ্জা?
বিন্দির পর্দা ফাঁস করুক রঞ্জা আর পিলু দুজনে একসাথে ”

Back to top button