ভাইরাল

‘পটল তো পেকে গেছে পুরো’! ছাদের উপর সাহসী পোশাকে উদ্দাম নেচে তুমুল কটাক্ষের সম্মুখীন অভিনেত্রী হিয়া দে

স্টার জলসার ‘পটল কুমার গানওয়ালা’ ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছিলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী হিয়া দে। শিশু শিল্পী হিসেবে সে সময় দর্শকদের মন জয় করে নিয়েছিলেন তিনি। তবে বর্তমানে শিশুশিল্পী থেকে একজন কিশোরী হয়ে উঠেছেন তিনি। পড়াশোনার পাশাপাশি এখনো সমান্তরালভাবে অভিনয় চালিয়ে যেতে দেখা যাচ্ছে তাকে।

তার পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বিনোদনের জন্য মাঝেমধ্যেই বিভিন্ন রকম ভিডিও পোস্ট করতে দেখা যায় অভিনেত্রীকে। এবার তেমনই একটি ভিডিওর জন্য তুমুল সমালোচনার সম্মুখীন হতে হল অভিনেত্রীকে। প্রসঙ্গত এদিন তিনি যে ভিডিওটি পোস্ট করেছেন সেখানে তাকে দেখা গিয়েছে ছাদের উপরে সাহসী পোশাকে উদ্দাম নাচতে। এর আগেও এ ধরনের ভিডিও পোস্ট করে সমালোচনার সম্মুখীন হতে হয়েছিল তাকে। তবে এক সাক্ষাৎকার অভিনেত্রী স্পষ্ট জানিয়ে দিয়েছেন তিনি কিংবা তার বাড়ির লোকেরা এ ধরনের সমালোচনা মূলক মতামতকে বিশেষ পাত্তা দেন না।

যে কারণে সোশ্যাল মিডিয়ার অনুগামীদের বিনোদন দেওয়ার জন্য তিনি নিয়মিত এ ধরনের ভিডিও পোস্ট করতে থাকবেন। তবে এদিন কমেন্টের মাধ্যমে একাধিক নেটিজেন জানিয়েছেন অভিনেত্রীর উচিত এই সমস্ত করে সময় নষ্ট না করে পড়াশুনা করা। কারণ এটি তার পড়াশোনা করার বয়স। তবে পাল্টা প্রতিবাদ করতে দেখা গিয়েছে অভিনেত্রীর অনুগামীদের।

Back to top button