টলিউড

প্রসেনজিৎ ঘরণী হয়ে উঠতে গিয়ে তুমুল সুন্দরী হয়েও ফিল্ম ছেড়েছিলেন! পরে নিজের ভুল বুঝতে পারেন অর্পিতা, বহু বছর পর আবার কাজে ফেরেন তিনি

ফিল্ম ইন্ডাস্ট্রির জগতটা খুব অদ্ভুত। কখনো দেখা যায় কোন একজন অভিনেত্রী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় কোন পরিচালক বা অভিনেতাকে বিয়ে করে ফেললেন এবং তারপর তার মাধ্যম দিয়ে ক্যারিয়ার জগতে উন্নতি করলেন, আবার কখনো দেখা যায় ফিল্ম জগতের হেভি ওয়েট কোন তারকাকে বিয়ে করার পরেও কেউ বিয়ের পরে অভিনয়টাকে বাদ দিয়ে শুধু সংসার নিয়েই পড়ে র‌ইলেন। হ্যাঁ ঠিকই ধরেছেন জনপ্রিয় অভিনেত্রী অর্পিতা পালের কথাই হচ্ছে। টলিউড ইন্ডাস্ট্রির এক নম্বর অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জীকে বিয়ে করার পর পর্দায় দাপিয়ে অভিনয় করার বদলে যিনি অন্দরমহলকেই বেছে নিয়েছিলেন স্বেচ্ছায়।

অভিনেত্রীর পরিচয় হারিয়ে গিয়ে হয়ে উঠেছিলেন প্রসেনজিৎ জায়া, বর্তমানে তিনি তাদের ছেলে তৃষনজিতের মা। তবে এখন আবার কাজে ফিরেছেন অর্পিতা। অর্পিতার জীবনের এই সিদ্ধান্ত সম্পর্কে জিজ্ঞেস করা হলে একটি সাক্ষাৎকারে তিনি বলেন যে, তার নিজের ক্যারিয়ার টাকে তিনি তিন ভাগে ভাগ করে থাকেন প্রথমে মডেলিং দিয়ে তিনি তার ক্যারিয়ার শুরু করেন একটি সৌন্দর্যের প্রতিযোগিতা জিতে বড় পর্দায় পা রাখেন তিনি এরপর অর্পিতা পাল বিয়ে করেন প্রসেনজিৎ চ্যাটার্জী কে বিয়ের ২ বছর পরে মা হন তিনি।

অর্পিতা আরো বলেন যে, তিনি কোনদিনই উচ্চাকাঙ্ক্ষী ছিলেন না। তাই সকলে যখন ভাবতে শুরু করেছিলেন যে, বিয়েটাকে ক্যারিয়ারের উন্নতির কাজে লাগাবেন তিনি, তখনই তিনি অভিনয় থেকে সরে আসেন। মা হওয়ার পর ফিল্ম ইন্ডাস্ট্রিকে বিদায় জানিয়ে প্রসেনজিৎ ঘরণী পুরোপুরি মন দেন সংসারে। তখন তার একটাই চিন্তা প্রসেনজিৎ যেন মানসিকভাবে স্থিতিশীল থাকতে পারেন।

এরপর অনেক বছর পর চোখ খোলে তার। তখন তিনি আবার অভিনয় জগতে ফিরে আসার কথা ভাবেন। অভিনেত্রীর কথায়, এটাও একটা ধাপ যখন তিনি আবারও অভিনয় ফিরছেন, যে মানুষটা এক সময় বিয়ের পরে বহু প্রজেক্ট স্বেচ্ছায় ছেড়ে দিয়েছিলেন তিনি আবার নতুন করে টলিউড ইন্ডাস্ট্রিতে জোড় কদমে কাজ শুরু করেছেন, একই সাথে সামলাচ্ছেন সংসারও যেন দশভূজা।

Back to top button