ভাইরাল

‘আমি খুব আদুরে, বাবাকে দিয়েই সব কাজ করাই আমি’! দেবাশীষ কুমারকে দিয়ে জল আনিয়ে বিতর্কে জড়ালেন অভিনেত্রী দেবলীনা কুমার

টলিউডের একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন দেবলীনা কুমার। পাশাপাশি শরীরচর্চার জন্যও দারুন জনপ্রিয় অভিনেত্রী অনুগামীদের মধ্যে। সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই অনুগামীদের সঙ্গে বিভিন্ন রকম শরীরচর্চার ভিডিও ভাগ করে নিতে দেখা যায় তাকে। তবে এবার বাবার সঙ্গে একটি ভিডিও পোস্ট করে রীতিমতো বিতর্কে জড়িয়ে পড়তে হল অভিনেত্রীকে।

প্রসঙ্গত, কিছুদিন আগেই অভিনেত্রীর বাবা দেবাশীষ কুমার গুরুতর অসুস্থ হয়ে চিকিৎসাধীন হতে বাধ্য হয়েছিলেন। তবে বর্তমানে সুস্থ হয়ে বাড়ি ফেরার পর তাকে দিয়ে নিয়মিত শরীরচর্চা করাচ্ছেন অভিনেত্রী। পাশাপাশি সম্প্রতি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং দিতিপ্রিয়া রায় অভিনীত ‘আয় খুকু আয়’ সিনেমার হয়ে প্রচারে নামতে দেখা গিয়েছে বাবা ও মেয়েকে। এই প্রচারের অংশ হিসেবেই একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। যার ক্যাপশন এর মাধ্যমে তিনি জানিয়েছেন ছোট থেকেই তিনি ভীষন আদুরে।

এবং এখনো পর্যন্ত বাবাকে দিয়েই সব কাজ তিনি করান, বলে জানিয়েছেন অভিনেত্রী। পাশাপাশি ভিডিওয় দেখা গেছে শরীরচর্চার পর বাবাকে অভিনেত্রী জল এনে দিতে বলছেন। বলাইবাহুল্য এই দৃশ্য মোটেও পছন্দ হয়নি নেটিজেনদের একটি বড় অংশের। তারা জানিয়েছেন অভিনেত্রী যেভাবে অসুস্থ বাবাকে খাটাচ্ছেন তা মোটেও গ্রহণযোগ্য নয়। ফলস্বরূপ ‘আয় খুকু আয়’ সিনেমার সম্প্রচার করতে গিয়ে বেশ বিতর্কের সম্মুখীন হতে হয়েছে টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

Back to top button