টলিউড

খোলাপোতা শ্মশানকালী মন্দিরে হাজির হয়ে ঠাকুরের ভোগ রাঁধলেন অভিনেত্রী নুসরত জাহান! দেখুন ভাইরাল ভিডিও

বসিরহাটের সাংসদ হওয়া সত্ত্বেও নিজের এলাকায় আসছেন না তিনি, এমন অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে বারংবার। তবে শেষপর্যন্ত এবার বসিরহাটে হাজির হয়ে একগুচ্ছ প্রকল্প নিয়ে কথা বলতে দেখা গেল টলিউড অভিনেত্রী নুসরত জাহানকে। পাশাপাশি খোলাপোতা শ্মশান কালী মন্দিরে হাজির হয়েছিলেন অভিনেত্রী। সেখানে মায়ের রান্না প্রায় একার হাতে রাঁধতে দেখা গেল তাকে। এদিন এলাকায় সাংসদকে উপস্থিত হতে দেখে খুশি হয়েছেন সাধারণ মানুষ। কারণ কিছুদিন আগে এলাকায় অভিনেত্রী নিখোঁজ এমন পোস্টার পরতে দেখা গিয়েছিল।

কারণ বসিরহাটে আসছিলেন না নুসরত জাহান। তবে প্রথমে বসিরহাট কলেজ এর সংস্কার এবং উন্নয়ন নিয়ে কথা বলার জন্য সেখানে উপস্থিত হতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এবং তারপর শনিবার টাকিতে উপস্থিত হন অভিনেত্রী। টাকি ক্রমাগত পর্যটকদের কাছে আগ্রহের বিষয়বস্তু হয়ে উঠছে বলে টাকি পৌরসভায় এদিন একটি গুরুত্বপূর্ণ বৈঠক করেন নুসরত জাহান।

এরপরই বিকেলে খোলাপোতা শ্মশানে উপস্থিত হতে দেখা যায় তাকে। এবং সেখানে কালী মন্দিরে মায়ের ভোগ রান্নায় হাত মিলিয়েছিলেন অভিনেত্রী। প্রসঙ্গত এর আগে মূল রাস্তা থেকে কালীমন্দির পর্যন্ত যাওয়ার রাস্তা বানানোর জন্য পাঁচ মুসলিম ভাইকে নিজেদের জমি ছেড়ে দিতে দেখা গিয়েছিল। আজ অভিনেত্রী নিজে মুসলিম হয়েও ঠাকুরের ভোগ বানানোয় হাত মিলিয়ে সেই সম্প্রীতিকে আরেকটু বাড়িয়ে দিয়েছেন এমনটাই মনে করছেন স্থানীয় মানুষ।

 

View this post on Instagram

 

A post shared by Hindustan Times Bangla (@htbangla)

Back to top button