বাংলা সিরিয়াল

‘আদৃতকে নিয়ে আমার কিছু বলার নেই’! বিস্ফোরক মন্তব্য ‘মিঠাই’ সৌমিতৃষার! ‘তবে কি সত্যিই কথা বন্ধ দুজনের’, প্রশ্ন হতাশ অনুগামীদের

সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই টিআরপি তালিকার শীর্ষস্থানটি নিজের দখলে নিয়ে আসতে সক্ষম হয়েছিল জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকটি। পাশাপাশি মাসের পর মাস ধরে বাংলা সেরা ধারাবাহিক হিসেবেও নিজের নাম প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছিল ‘মিঠাই’।

ফলস্বরূপ এই ধারাবাহিকের কলাকুশলীদের সম্পর্কে দারুন আগ্রহ প্রকাশ করেছিলেন অনুগামীরা। তবে সম্প্রতি জানা গিয়েছে এই ধারাবাহিকের মুখ্য দুই অভিনেতা এবং অভিনেত্রী আদৃত এবং সৌমিতৃষার মধ্যে সম্পর্ক নাকি মোটেই ভালো নয়। কারণ সম্প্রতি অভিনেতার জন্মদিনে সকলে শুভেচ্ছা জানালেও প্রকাশ্যে তাকে শুভেচ্ছা জানাননি ছোটপর্দার মিঠাই। পাশাপাশি তাদের মধ্যে কথা বন্ধ এমন গুঞ্জনও শোনা গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে অভিনেত্রী জানালেন অভিনেতা আদৃত রায়ের সঙ্গে তার কেমন সম্পর্ক সে বিষয়ে তিনি কোন মন্তব্য করতে চান না। তবে বাস্তবে যেমনি সম্পর্ক হোক না কেন কাজের ক্ষেত্রে যে কোনো প্রভাব পড়ছে না সে কথা স্পষ্ট করে দিতে দেখা গিয়েছে তাকে। বলাই বাহুল্য তার এই পরোক্ষ উত্তরের পর দর্শকদের অনেকেই মনে করছেন হয়তো সত্যিই দুজনের মধ্যেকার বাস্তবের সম্পর্ক মোটেও ভালো নেই। এদিন অনুগামীদের অনেকেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে হতাশা প্রকাশ করেছেন। কারণ তারা দুজনকে একসঙ্গে ভালো বন্ধু হিসেবে দেখতে চান।

Back to top button