টলিউড

‘দেবের হলো টা কি?’! অভিনেতা দেবের কান্ডকারখানা দেখে হতবাক অনুগামীরা, জানুন বিস্তারিত

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা তিনি। ফলস্বরূপ সোশ্যাল মিডিয়ায় তিনি কখন কি পোস্ট করছেন তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করতে দেখা যায় তার অনুগামীদের। তবে এবার অভিনেতা দেবের নতুন ফটো দেখে বেজায় চমকে গেলেন অনুগামীরা। কারণ সেই সমস্ত ফটোতে রীতিমতো লাফাতে ঝাঁপাতে দেখা দিয়েছে টলিউড সুপারস্টারকে। প্রসঙ্গত কিছুদিন আগেই বড় পর্দায় মুক্তি পেয়েছে তার নতুন ছবি ‘কিশমিশ’।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

টলিউড অভিনেত্রী রুক্মিণী মৈত্রর সঙ্গে এই সিনেমায় জুটি বাঁধতে দেখা গিয়েছে অভিনেতাকে। ইতিমধ্যেই বেশ সাফল্যের মুখ দেখে ফেলতে সক্ষম হয়েছে তাদের এই নতুন সিনেমা। পাশাপাশি দেব থেকে শুরু করে এই সিনেমার প্রায় প্রত্যেক কলাকুশলীর কাজ দারুণ প্রশংসিত হয়েছে নেটিজেনদের কাছে।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

ফলস্বরূপ সিনেমার ২৫ দিন উপলক্ষে এবার নতুন ফটো পোস্ট করতে দেখা গেল সুপারস্টার দেবকে। তবে সেই সমস্ত ফটোয় অভিনেতার এনার্জি দেখে বেশ চমকে গিয়েছেন তার অনুগামীরা। তবে এদিনের ফটোশুটে দেব একা নন, বরং তার সঙ্গে উপস্থিত ছিলেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র। বলাই বাহুল্য বড় পর্দার মতোই বাস্তব জীবনেও এই জনপ্রিয় জুটিকে কিন্তু দারুণ ভালোবাসেন অনুগামীরা। তাই এদিন মুহূর্তেই নেট দুনিয়ায় ভাইরাল হতে দেখা গিয়েছে অভিনেতার নতুন ফটোশুটের ফসল গুলিকে।

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh