বাংলা সিরিয়াল

‘অভিনেতা অনিন্দ্যর মোবাইল চুরি করলেন অভিনেত্রী শ্রীমা’! ‘গাঁটছড়া’র শুটিংয়ে পর্দার দ্যুতি ও রাহুলের খুনসুটির ভিডিওতে মজে নেটদুনিয়া

এই মুহূর্তে টিআরপি তালিকার শীর্ষস্থানটি দখল করে নেওয়ার পাশাপাশি দর্শকদের মনেও পাকাপাকিভাবে স্থান করে নিয়েছে স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকটি। যে কারণে এই ধারাবাহিকের মুখ্য অভিনেতা এবং অভিনেত্রীদের দারুণ ভালোবাসেন দর্শকরা। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও ক্রমাগত নেটিজেনরা ফলো করতে থাকেন তাদের এই প্রিয় ধারাবাহিকের অভিনেতা এবং অভিনেত্রীদের।

কারণ সেখানেই ক্যামেরার পিছনের বিভিন্ন ঝলক দেখতে পান তারা। যে কারণে এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওয় উঠে এলো টলিউড অভিনেতা অনিন্দ্য চাটার্জী এবং অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্যর খুনসুটি। এদিনের তুমুল ভাইরাল হওয়া ভিডিওয় দেখা গিয়েছে পর্দার রাহুল তার পর্দার স্ত্রী দ্যুতিকে ফোন চুরি করার অভিযোগে অভিযুক্ত করেছে। পাশাপাশি ফোন ফেরত না দিলে লালবাজারে ফোন করে কলকাতা পুলিশকে অভিযোগ জানানোর হুমকিও দিতে দেখা গিয়েছে অভিনেতা অনিন্দ্য চ্যাটার্জিকে।

তবে গোটা বিষয়টিই কিন্তু ঘটেছে মজার ছলে। এবং প্রথমদিকে অস্বীকার করলেও পরে কিন্তু পরোক্ষভাবে অভিনেত্রী শ্রীমা স্বীকার করে নিয়েছেন যে অভিনেতা অনিন্দ্য চ্যাটার্জীর ফোনটি তিনি নিয়েছেন। এদিনের ভাইরাল ভিডিও দেখে আরো একবার অনুগামীরা বুঝতে পেরেছেন পর্দায় যতই শত্রুতা থাক না কেন ক্যামেরার পিছনে ‘গাঁটছড়া’ ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীরা একে অপরের কিন্তু ভীষণ ভালো বন্ধু। যে কারণে অবসর সময়ে নিয়মিত খুনসুটিতে মেতে ওঠেন তারা।

Back to top button