বাংলা সিরিয়াল

সগৌরবে ৫০০ পর্ব পূর্ণ করল ‘মিঠাই’ ধারাবাহিক! জমজমাট সেলিব্রেশন এর মাধ্যমে উদযাপন করা হল দিনটি

দর্শকদের অসংখ্য ভালোবাসা, আশীর্বাদ পেয়ে দেখতে দেখতে আজ মিঠাই ৫০০ পর্বে পা রাখলো। দীর্ঘ দেড় বছরে হাজার হাজার মানুষের থেকে ভালোবাসা পেয়ে এসেছে এই ধারাবাহিক। শুরু সময় থেকে টানা ৪৭ সপ্তাহ TRP তালিকায় প্রথম স্থানে ছিল। এই ধারাবাহিকে কেবলমাত্র নায়ক নায়িকা নয় সব চরিত্র গুলি সমান ভালোবাসা পেয়ে এসেছে।

আসলে বর্তমান সময়ের ধারাবাহিক গুলি তে সংসারেই কূটকচালি দিয়ে ভরিয়ে তোলা হয়। কিন্তু মিঠাই ধারাবাহিক সেই ধারাবাহিকগুলোর থেকে একদম আলাদা। বর্তমানে একান্নবর্তী পরিবারের ধারাবাহিক গুলির মধ্যে মিঠাই সবথেকে সেরা। তাই দর্শক মিঠাই পরিবারকে এত ভালোবাসা দিয়েছে। মিঠাই ধারাবাহিকে আপন করে নিয়েছে। আজ রাতে মিঠাই ধারাবাহিকের ৫০০ পর্ব পূর্ণ হবে। আর সেই ৫০০ পর্ব পূর্ণ উপলক্ষেই সেলিব্রেশন করা হবে ধুমধাম করে। ধারাবাহিকের প্রতিটি সদস্যের সঙ্গে উদযাপন করা হবে এই খুশি। ধারাবাহিকের শুটিং সেটেই উপস্থিত থাকবে প্রতিটি সদস্য এবং সকলকে নিয়ে সেলিব্রেশন এ মেতে উঠবে গোটা মিঠাই পরিবার।

আর মিঠাই পরিবারের পাশাপাশি সেলিব্রেশনে মেতে উঠেছে মিঠাই ভক্তরাও। সোশ্যাল মিডিয়াতে মিঠাই ধারাবাহিকের অসংখ্য ফ্যানপেজ রয়েছে। সেখান থেকেই বিভিন্ন ছবি ভিডিও ইত্যাদি পোস্ট করা হচ্ছে ৫০০ পর্ব পূর্তি উপলক্ষে। এমনকি ধারাবাহিকের পরিচালক নিজেই তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে ৫০০ পর্ব পূর্তি উদযাপন এর পোস্ট করেছে।

Back to top button