বাংলা সিরিয়াল

সকলের অজান্তেই চুপিসারে বিয়ে সেরে নিলেন পিলু ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী ইধিকা? রইল ছবি

বর্তমানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে ‘পিলু’ হলো অন্যতম। বেশ কয়েক মাস হল জি বাংলর পর্দায় এই ধারাবাহিক শুরু হয়েছে। ধারাবাহিকের সময় বর্তমানে পরিবর্তিত হলেও দর্শকেরা ঠিক সময় করে এই ধারাবাহিক দেখতে বসে যাচ্ছেন টিভির পর্দার সামনে। ধারাবাহিকের টিআরপি তালিকায় রেটিং পয়েন্ট যথেষ্ট ভালো। বেশ ভালো স্থানে রয়েছে এই ধারাবাহিক। ধারাবাহিকের চরিত্রে অভিনয় করছেন নবাগত অভিনেত্রী মেঘা দাঁ। মেঘা জি বাংলা ডান্স বাংলা ডান্সের মঞ্চ থেকে উঠে এসেছে অভিনয় জগতে। এছাড়াও ধারাবাহিকে পিলুর দিদি অর্থাৎ রঞ্জার ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী ইধিকা পাল। এর আগেও আমরা ইধিকাকে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক রিমলি তে অভিনয় করতে দেখেছি। সেখানে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিল সে। পিলু তে রঞ্জার চরিত্রে অভিনয় করেছেন তিনি। আর ধারাবাহিকে কিছুটা নেগেটিভ শেডে দেখানো হচ্ছে রঞ্জার চরিত্রটি।

তার অভিনয় দর্শকমহলে দারুণ জনপ্রিয়তা পেয়েছে। সকলেই তাঁর অভিনয়ের প্রশংসা করেছেন। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ অভিনেত্রী। ইনস্টাগ্রামে মাঝেমধ্যেই ফটোশুটের বিভিন্ন ছবি এমনকি রিল ভিডিও আপলোড করতে থাকেন। সম্প্রতি বিয়ের সাজে একটি ছবি ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন ইধিকা। ছবিতে তাকে লাল টুকটুকে বেনারসি, মাথায় ওড়না, কপালে চন্দনের সাজ, সোনার গয়না পড়ে একেবারে বাঙালি নববধূর সাজে দেখা গিয়েছে। ছবিটি দেখে দর্শক মহলে সকলেই অবাক হয়ে গিয়েছেন। তবে কি কাউকে না জানিয়ে সকলে আড়ালে চুপিসারে বিয়ে সেরে নিলেন অভিনেত্রী? তবে এমনটি একেবারেই নয়, আসলে ছবিটি একটি ফটোশুটের একজন মেক-আপ আর্টিস্টের হয় তিনি এই ফটোশুটটি করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Idhika Paul (@actresspaul)

ছবিতে তাঁর এই সাজ থেকে অসংখ্য দর্শক প্রশংসায় ভরিয়ে দিয়েছে তার কমেন্টবক্স। অসংখ্য লাইক এ ভরে উঠেছে অভিনেত্রী ছবিটি। ধারাবাহিককেও ধীরে ধীরে রঞ্জা পরিবর্তিত হচ্ছে। নেগেটিভ চরিত্রে থেকে বেরিয়ে এসে ধীরে ধীরে পজেটিভ চরিত্রে প্রবেশ করছে সে। পিলুর পাশে দাঁড়াচ্ছে। এবারে দেখার অপেক্ষা আগামী দিনে ধারাবাহিকে কি হতে চলেছে।

 

View this post on Instagram

 

A post shared by Idhika Paul (@actresspaul)

Back to top button