বাংলা সিরিয়াল

নোলককে কে বাথরুমে আলো বন্ধ করে আটকে রেখেছিল জেনে গেল অরিন্দম! তখনই অরিন্দম তেড়ে আসে তাকে চড় মারার জন্য, তুমুল ভাইরাল ভিডিও

বাড়ির মা ঠাকুমাদের সন্ধ্যার একমাত্র সঙ্গী হলো ধারাবাহিকগুলো। প্রতিটি চ্যানেলে বিভিন্ন ধরনের ধারাবাহিক গুলি দর্শকদের আকৃষ্ট করে তোলে ধারাবাহিক দেখার জন্য। আর সেরকমই দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে ভিন্ন ভিন্ন স্বাদের ধারাবাহিক নিয়ে আসা হয় প্রতিটি চ্যানেলে। কিন্তু বর্তমানে ধারাবাহিকগুলো সেই একঘেয়ে গল্প দেখানো হয় সংসারের কুটকাচালি, শাশুড়ি ননদের অত্যাচার ইত্যাদিতে ভরে উঠেছে বর্তমান সমাজের ধারাবাহিকগুলো। সেরকম একটি ধারাবাহিক স্টার জলসার ‘গোধূলি আলাপ’। ধারাবাহিকের প্রমো তে গল্প একদম ভিন্ন ধরনের দেখানো হয় কিন্তু যত গল্প আছে বাকি ধারাবাহিক ধারাবাহিক কুটকাচালি ঝগড়াঝাটি অশান্তি দেখানো হচ্ছে।

যেমন সম্প্রতি ধারাবাহিকের একটি ছোট ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে স্টার জলসার অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে। ভিডিওটিতে দেখা যাচ্ছে যে নোলকে চক্রান্ত করে বাথরুমে আটকে দিয়েছে অরিন্দমের দিদির মেয়ে। আসলে গাঙ্গুলী পরিবারের অনেকেই নোলকে একেবারে পছন্দ করে না। অরিন্দম স্ত্রী হিসেবে এখনো অনেকেই তাকে মেনে নিতে পারেনি। প্রথম থেকেই নোলকের উপর হিংসা রয়েছে অনেকের আর তারই মধ্যে অন্যতম একজন হলো অরিন্দমের দিদির মেয়ে।

ইচ্ছে করে নোলক এসে বাথরুমে আটকে দেয় বাইরে নিয়ে ছিটকিনি দিয়ে দেয় বাথরুমের আলো বন্ধ করে দেয়। আর এই ঘটনাটি বেশ রেগে যায় অরিন্দম সেই সন্দেহ করে নিজের বোনঝির উপরে। কিন্তু প্রমাণ না থাকা সত্ত্বেও স্পষ্ট করে কিছু বলতে পারেনা। এরকম ঘটনা নতুন নয় নোলক এর সঙ্গে প্রায়ই ধরনের ঘটনা ঘটতে থাকে। এই ঘটনার সময় অরিন্দম বলে যে তাদের বিয়েটা একটা পরিস্থিতির মধ্যে হয়েছে কিন্তু বর্তমানের নোলক এখন গাঙ্গুলী পরিবারের একজন।

অরিন্দম এর স্ত্রী আর তখনই মেঘনা বলে ওঠে যদি নোলক অরিন্দম স্ত্রী হতো তাহলে নোলক এবং অরিন্দম দুজনে আলাদা ঘরে থাকতো না আর তখনই অরিন্দম তেড়ে আসে তাকে চড় মারার জন্য। কিন্তু নোলক আটকে দেয়। আর তখনই নোলক বলে মেঘনা তো ভুল কিছু বলেনি সত্যিই তো অরিন্দম এবং নোলক এর মধ্যে স্বামী স্ত্রীর সম্পর্ক নেই। এই ভিডিওটি ভাইরাল হয়েছে ইউটিউব এর স্টার জলসা চ্যানেল থেকে। ভিডিওটিতে মোট সাড়ে তিন লক্ষ লাইক পড়েছে। অসংখ্য কমেন্টে ভরে গিয়েছে কমেন্ট বক্স।

Back to top button