বলিউড

দেশ জুড়ে বিক্রি মাত্র ২০ টা টিকিট বিক্রি হয়েছে! আট দিনে আয় ৪ হাজার টাকা, কেও দেখতে চান না কঙ্গনাকে

বলিউডের কন্ট্রোভার্সি কুইন বলতে যার নাম প্রথমে মাথায় আসে তিনি আর কেউ নন সকলের পরিচিত ট্যালেন্টেড অভিনেত্রী কঙ্গনা রানাউত। দীর্ঘ কয়েক বছর ধরে বলিউডে একের পর এক ছবি করে আসছেন কাঙ্গনা। তার সবকটি ছবি দুর্দান্তভাবে জনপ্রিয়তা পেয়েছে। কিন্তু কঙ্গনার কথাবার্তা সমালোচনা ইত্যাদি যেন দিন দিন বেড়েই চলেছে। কোন একটা টপিক পেলেই হলো সেটাকে নিয়ে কত বড় একটা ঘটনা তৈরি করা যায় সেটা কেউ অভিনেত্রী থেকে শিখুক। সম্প্রতি মুক্তি পেয়েছে অভিনেত্রীর নতুন ছবি ‘ধাকড়’ ১০০ কোটির বাজেটের এই ছবি প্রথম আট দিনে মাত্র তিন কোটি টাকায় ব্যবসা করতে পেরেছে বক্স অফিসে। সময়টা একদম ভালো যাচ্ছে না কাঙ্গনার পক্ষে। তাইতো একের পর এক ছবি ফ্লপ হয়ে যাচ্ছে। আর এবার তার নতুন ছবির সেই তালিকায় নাম লেখালো।

গত ২০ মে হলে মুক্তি পেয়েছে কঙ্গনা অভিনীত ছবি। দীর্ঘ বেশ কয়েক বছর ধরে এই ছবি নিয়ে চর্চা হচ্ছিল। কিন্তু মুক্তি পাচ্ছিল না হলে। অবশেষে মুক্তি পাওয়ার পরেই সুপার ফ্লপ হল এই ছবি। শোনা যায় মুক্তির দিন নাকি সারা দেশজুড়ে মাত্র কুড়িটি টিকিট বিক্রি হয়েছে এই সিনেমার। ছবিটি বানাতে মোট ১০০ কোটি টাকা খরচ হয়েছে। সেখানে মাত্র তিন কোটি টাকা আয় করতে পেরেছে এতদিনে এই ছবি। পরিস্থিতি এতটাই খারাপ হয়েছে যে OTT প্লাটফর্মেও ছবি বিক্রি হচ্ছে না। আসলে বড়পর্দায় ধাকড় এর এই অবস্থা দেখে জেনেবুঝে ক্ষতি করতে রাজি নয় কোনো প্ল‍্যাটফর্মই।

কঙ্গনা বহু প্রতীক্ষিত এবং পরিশ্রমের ছবি ধাকড়। ছবিটির জন‍্য বেশ কয়েক বছর ধরেই প্রস্তুতি নিচ্ছিলেন অভিনেত্রী। এটি প্রথম ভারতীয় মহিলা কেন্দ্রিক অ্যাকশনের সিনেমা। ছবিতে পারফেক্ট হয়ে ওঠার জন্য অক্লান্ত পরিশ্রম করেছেন অভিনেত্রী।

ছবির প্রচারের জন‍্য এদিক ওদিক ঘুরছেন। এমনকি বলিউড বিভিন্ন তারকাদের সঙ্গেও ঘনিষ্ঠতা বাড়িয়েছেন। কিন্তু কিছুতেই কিছু লাভ হয়নি। ফিল্ম সমালোচকদের দাবি, অনুমানযোগ‍্য গল্প আর কঙ্গনার মাঝারি মানের অভিনয়ের জন‍্যই মুখ থুবড়ে পড়েছে ধাকড়।

Back to top button