ভাইরাল

‘অনেক বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্ক ছিল আমার, তবে কারোর ঘর ভাঙি়নি’! ব্যক্তিগত জীবন নিয়ে সোশ্যাল মিডিয়ায় অকপটে লিখলেন সুজয়প্রসাদ

বাংলা বিনোদন জগতের একজন অন্যতম জনপ্রিয় ব্যক্তিত্ব হলেন সুজয়প্রসাদ চট্টোপাধ্যায়। নাটকের জগত থেকে শুরু করে কবিতা পাঠ সমস্ত ক্ষেত্রেই সাবলীল বিচরণ করছেন তিনি। তবে এবার সোশ্যাল মিডিয়ায় নিজের ব্যক্তিগত মতামত লিখে বেশ বিতর্ক সৃষ্টি করতে দেখা গেল তাকে।

প্রসঙ্গত নিজের এক বন্ধুর বিয়েতে সম্প্রতি উপস্থিত হয়েছিলেন তিনি সেখান থেকেই ঘিয়ে পাঞ্জাবি এবং গোলাপী ধুতি পরা ছবি পোস্ট করে অভিনেতা বিয়ে নিয়ে নিজের মতামত জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। সেখানেই তিনি লিখেছেন তিনি মনে করেন বিয়ে কেবলমাত্র একটি সামাজিক অনুষ্ঠান এবং বন্ধুত্ব যাপন এর সঙ্গে এর সরাসরি কোন সম্পর্ক নেই।

তার পাশাপাশি তিনি আরো জানিয়েছেন অনেক বিবাহিত পুরুষের সঙ্গেই সম্পর্ক গড়ে উঠেছিল তার। কিন্তু তিনি বুঝতে পেরেছেন সেই সমস্ত পুরুষের সমাজে কোন অবস্থান নেই। যে কারণে তিনি কখনোই তাদের ঘর ভাঙ্গেন নি। তবে তার নিজের কখনো বিয়ে হবে কিনা সেই প্রশ্ন উত্তর এদিন খুঁজে পাননি সুজয় প্রসাদ।

বরং জানিয়েছেন তার বন্ধুরা এখনো ভালো পাত্র দেখে তাকে বিয়ে দেওয়ার চেষ্টা করছেন। তবে সমকামী এই অভিনেতা বিয়েকেই ভালোবাসার চূড়ান্ত সিদ্ধান্ত বলতে নারাজ। বলাই বাহুল্য এদিন তার মতামত বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button