বাংলা সিরিয়াল

দারুণ সুখবর ‘পিলু’ ধারাবাহিকের অনুগামীদের জন্য! খুব শীঘ্রই ছোটপর্দায় ফিরছেন পিলু ওরফে অভিনেত্রী মেঘা দাঁ! সুখবর জানালেন অভিনেত্রী নিজেই

এই মুহূর্তে জি বাংলার পর্দায় একাধিক নতুন ধারাবাহিকের সম্প্রচার হতে দেখতে পাচ্ছেন দর্শকরা। তবে একই সঙ্গে বন্ধ হয়ে যাচ্ছে বেশ কিছু পুরনো ধারাবাহিক। বন্ধ হয়ে যাওয়া সেই ধারাবাহিকের তালিকায় ছিল জনপ্রিয় একটি ধারাবাহিক যার নাম পিলু। লোকসঙ্গীত এবং শাস্ত্রীয় সংগীতের মিশেলে তৈরি হয়ে উঠেছিল এই ধারাবাহিকের গল্প।

পাশাপাশি এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করে দারুন জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছিলেন অভিনেত্রী মেঘা দাঁ। বলাই বাহুল্য জনপ্রিয়তা কমে যাওয়ার কারণে ধারাবাহিকটি নির্মাতারা বন্ধ করে দেওয়ায় সে সময় বেশ দুঃখিত হয়েছিলেন এই ধারাবাহিকের অনুগামীরা। তবে শেষ পর্যন্ত জানা গেল আবারো ছোটপর্দায় ফিরে আসছেন এই ধারাবাহিকের মুখ্য অভিনেত্রী।

জানা গিয়েছে জি বাংলার জনপ্রিয় কুকিং শো রান্নাঘরে অতিথি হিসেবে উপস্থিত হতে দেখা যাবে এই ধারাবাহিকের মুখ্য অভিনেত্রী মেঘাকে। এদিন সোশ্যাল মিডিয়ায় একটি ফটো ভাগ করে এই সুখবর অনুগামীদের জানিয়েছেন অভিনেত্রী নিজেই।

তবে কবে সেই পর্বটি সম্প্রচারিত হবে সে ব্যাপারে এখনো বিস্তারিত কোন তথ্য জানাননি অভিনেত্রী। পাশাপাশি প্রিয় অভিনেত্রীকে অল্প সময়ের জন্য হলেও আবারো ছোটপর্দায় দেখতে পাওয়া যাবে জানতে পেরে দারুণ খুশি হয়েছেন অনুগামীরা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা জানিয়েছেন অধীর আগ্রহে পর্বটি দেখার জন্য অপেক্ষা করছেন তারা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh