Story

সব্যসাচী অসুস্থ হতেই শুটিং ফেলে ছুটে গেছিলেন প্রয়াত অভিনেত্রী ঐন্দ্রিলা! দুজনের অজানা প্রেমকাহিনী আরো একবার চোখে জল আনলো নেটিজেনদের

সোশ্যাল মিডিয়ার দৌলতে তাদের প্রেম কাহিনী অজানা নেই আর কারোর কাছে। প্রয়াত অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা এবং তার প্রেমিক সব্যসাচীর মধ্যেকার বন্ধন সোশ্যাল মিডিয়ার দৌলতে বারংবার উঠে এসেছে, নেট দুনিয়ার বাসিন্দাদের সামনে এবং প্রতিবারই চোখে জল এসে গিয়েছে নেটিজেনদের।

প্রসঙ্গত সম্প্রতি ব্রেন স্টোকে আক্রান্ত হয়ে না ফেরার দুনিয়ায় পাড়ি দিয়েছেন দুবারের ক্যান্সার জয়ী অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা এবং তিনি অসুস্থ থাকা অবস্থায় যেভাবে তার পাশে থেকে ছিলেন তার প্রেমিক সব্যসাচী তা মন জয় করে নিয়েছিল সাধারণ মানুষের।

কিন্তু এবার অভিনেত্রীর মায়ের স্মৃতিচারণ থেকে জানা গেল অভিনেত্রী নিজেও একইভাবে পাশে দাঁড়িয়ে ছিলেন তার প্রেমিকের। জানা গিয়েছে শুটিং চলাকালীন একবার তিনি জানতে পেরেছিলেন গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন তার প্রেমিক সব্যসাচী এবং মুহুর্তের মধ্যেই শুটিং ফেলে প্রেমিকের কাছে উপস্থিত হন অভিনেত্রী ঐন্দ্রিলা। এরপর নিজের স্কুটির পিছনে বসিয়ে অসুস্থ প্রেমিককে চিকিৎসকের কাছে নিয়ে গিয়েছিলেন তিনি।

বলাই বাহুল্য অভিনেত্রীর এই কাহিনী চোখে জল এনে দিয়েছে নেট দুনিয়ার বাসিন্দাদের। তারা জানিয়েছেন ঐন্দ্রিলা এবং সব্যসাচীর মধ্যেকার যে প্রেম ছিল তা বিরল। পাশাপাশি জানা গিয়েছে প্রেমিকা মারা যেতে চিরদিনের মতো লেখনি থামিয়েছেন প্রেমিক সব্যসাচী। কারণ প্রেমিকার জন্যই লেখালেখি করতেন তিনি। তার এই সিদ্ধান্ত শোরগোল ফেলেছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button