বাংলা সিরিয়াল

গৌরীর প্রার্থনায় সাপের বিষ হজম করে নিলো ঈশান! ‘এতো অবাস্তব দৃশ্য হজম করা যাচ্ছেনা’! তুমুল ট্রোলের সম্মুখীন জি বাংলার ‘গৌরী এলো’

সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই জি বাংলার গৌরী এলো ধারাবাহিকটি মন জয় করে নিয়েছিল দর্শকদের। ধারাবাহিকের নির্মাতারা জানিয়েছিলেন ভক্তি এবং বিশ্বাসের সঙ্গে বিজ্ঞানকে মিশিয়েই তৈরি করেছেন তারা এই ধারাবাহিকটি। তবে ইতিমধ্যেই এই ধারাবাহিকের বিরুদ্ধে একাধিকবার হিন্দু ধর্মের ভাবাবেগে আঘাত করার অভিযোগ উঠেছে।

এবার আরো একবার ধারাবাহিকের নতুন দৃশ্য নিয়ে হাসির ঝড় উঠলো সোশ্যাল মিডিয়ায়। প্রসঙ্গত সম্প্রতি ধারাবাহিকের একটি নতুন দৃশ্যে দেখা গিয়েছে ধারাবাহিকের নায়ক ঈশান যে কিনা ধারাবাহিকের গল্প অনুযায়ী আসলে মহাদেবের অংশবিশেষ, সে সাপের দংশনে মৃত্যু মুখে পতিত হয়েছে এবং ঈশানের পাশে বসে হাতজোড় করে প্রার্থনা করতে দেখা গিয়েছে গৌরীকে।

এই দৃশ্য দেখার পর নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ মনে করছেন হয়তো এবার বেহুলার রূপে অবতীর্ণ হতে চলেছে ‘গৌরী এলো’ ধারাবাহিকের নায়িকা। পাশাপাশি বেহুলার মতোই এবার ঈশানের জীবন ফিরিয়ে আনতে সক্ষম হবে কিনা গৌরী সেই প্রশ্ন তুলেছেন অনুগামীরা। তবে দর্শকদের একটি বড় অংশ মনে করছেন গৌরীর প্রার্থনায় যেভাবে ঈশানকে সাপের বিষ হজম করে ফেলতে দেখা গিয়েছে সে দৃশ্য বড়ই অবাস্তব। ফলস্বরূপ নতুন করে সমালোচনার সম্মুখীন হয়েছে গৌরী এলো।

Back to top button

Ad Blocker Detected!

Refresh