বাংলা সিরিয়াল

‘এরকম জঘন্য গান গাওয়ার কোনো দরকার নেই’! গিটার বাজিয়ে ইংলিশ গান গাইতে গিয়ে তুমুল সমালোচনার সম্মুখীন অভিনেত্রী সৃজলা গুহ

মডেলিং এর জগত থেকে অভিনয় জগতে প্রবেশ করে অতি অল্প দিনের মধ্যেই নিজের নাম প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছিলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী সৃজলা গুহ। স্টার জলসার মন ফাগুন ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে এবং অতি অল্প দিনের মধ্যেই এই ধারাবাহিকটি দারুন জনপ্রিয় হয়ে উঠেছিল দর্শকদের মধ্যে। ফলস্বরূপ অভিনেত্রীর জনপ্রিয়তা এই মুহূর্তে আকাশ ছোঁয়া।

পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তার অনুগামী সংখ্যা নেহাত কম নয়। তবে এবার সোশ্যাল মিডিয়াতেই অনুগামীদের সঙ্গে নতুন একটি ভিডিও শেয়ার করে তুমুল সমালোচনার সম্মুখীন হতে হল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। প্রসঙ্গত অভিনেত্রী মডেলিং এবং অভিনয়ের পাশাপাশি ভালো নাচও করেন, একথা জানতেন তার অনুগামীরা।

তবে এদিন একটি ভিডিওর মাধ্যমে অভিনেত্রী তার নিজের নতুন প্রতিভার প্রকাশ ঘটিয়েছেন যেখানে দেখা গিয়েছে গিটার বাজিয়ে একটি ইংলিশ গান গাইছেন অভিনেত্রী। তবে এই ভিডিও মোটেও পছন্দ হয়নি দর্শকদের একটি বড় অংশের। ফলস্বরূপ তুমুল সমালোচনার সম্মুখীন হতে হয়েছে তাকে।

নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন অভিনেত্রী একেবারেই গান গাইতে পারেন না। পাশাপাশি তার গিটার বাজানোর মধ্যেও প্রচুর ভুল ভ্রান্তি রয়েছে, কমেন্টের মাধ্যমে এ কথা জানাতে দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ার সমালোচকদের।

Back to top button