টলিউড

‘লোকের কথায় আমি কান দিইনা, এখন আর কেউ মাত্র ৫ লাখ টাকা দিয়ে আমায় ছবি করাতে পারবে না, কারণ বাইরের লোক আমার সংসার চালায় না’! নিন্দুকদের এবার কড়া জবাব দিলেন সুপারস্টার মিমি চক্রবর্তী

ছোট্ট এক শহর থেকে উঠে এসে টলিউডের সফল নায়িকা হওয়ার কথা শুনলে অনেকেরই হয়তো তা অবিশ্বাস্য লাগবে। তবে সেটাই করে দেখিয়েছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী। একসময় ঋতুপর্ণ ঘোষ পরিচালিত গানের ওপারে সিরিয়াল দিয়ে টলিউডে প্রবেশ করেছিলেন তিনি।

এবং এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিনি। তবে তা সত্ত্বেও দীর্ঘদিন বড়পর্দায় দেখতে পাওয়া যাচ্ছে না তাকে। কেবলমাত্র সোশ্যাল মিডিয়াতেই আছেন অভিনেত্রী, এমন অভিযোগ করছেন তার অনুগামীরা। এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা গেল তাকে।

সম্প্রতি এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন খুব শীঘ্রই বড়পর্দায় মুক্তি পেতে চলেছে পরিচালক অরিন্দম শীল পরিচালিত ‘খেলা যখন’ সিনেমাটি। পাশাপাশি সোশ্যাল মিডিয়ার ক্রমাগত সমালোচনা নিয়ে মুখ খুলে অভিনেত্রী জানিয়েছেন বাইরের লোকের সমালোচনায় তিনি কান দেন না। কারণ বাইরের লোক তার সংসার চালায় না।

পাশাপাশি নিজের রাজনৈতিক জীবন নিয়েও কথা বলতে দেখা গিয়েছে তাকে। এদিন মিমি চক্রবর্তী জানিয়েছেন মানুষ ভালোবেসে রাজনৈতিক জগতে তাকে যে স্থান দিয়েছেন তিনি চান সেই স্থান অনুযায়ী কাজ করে যেতে। তবে টিকিট পেলে আগামী বছর আবারো নির্বাচনে দাঁড়াবেন কিনা সে প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানিয়েছেন এখনো পর্যন্ত কিছুই ভাবেননি তিনি।

Back to top button