বাংলা সিরিয়াল

‘গল্পের গরু গাছে উঠেছে’! কোনরকম ট্রেনিং ছাড়াই গুড্ডিকে বন্দুক চালাতে দেখে তীব্র কটাক্ষ সোশ্যাল মিডিয়ায়! তুমুল ট্রোলড ‘গুড্ডি’ ধারাবাহিকটি

বেশ কিছুদিন আগে স্টার জলসার পর্দায় শুরু হয়েছিল নতুন ধারাবাহিক ‘গুড্ডি’র সম্প্রচার এবং প্রথম থেকেই দর্শকদের মন জয় করতে সক্ষম হয়েছিল ধারাবাহিকটি। কারণ দর্শকরা দাবি করেছিলেন অন্যরকম গল্প তারা দেখতে পাচ্ছেন এই ধারাবাহিকের মাধ্যমে।

প্রথম দিকে এই ধারাবাহিকের নির্মাতারা নারীর ক্ষমতায়নের গল্প প্রচার করলেও এই মুহূর্তে একঘেয়ে পরকীয়ার গল্প দেখানো হচ্ছে এমন অভিযোগ করতে দেখা গিয়েছে অনুগামীদের। তবে এবার ধারাবাহিকের মাধ্যমে নানারকম অবাস্তব দৃশ্য দেখানো হচ্ছে এমন অভিযোগ তুলতে দেখা গেল দর্শকদের একটি বড় অংশকে।

প্রসঙ্গত ধারাবাহিকের গল্প অনুযায়ী সম্প্রতি ধারাবাহিকের নায়ক অনুজকে গুন্ডারা অপহরণ করেছে, এমন দৃশ্য দেখতে পেয়েছিলেন দর্শকরা। কিন্তু তারপরেই তাকে বাঁচানোর জন্য হাতে বন্দুক তুলে নিতে দেখা গিয়েছে ধারাবাহিকের নায়িকা গুড্ডিকে।

পাশাপাশি তার বুদ্ধিতেই পুলিশরা ঘিরে ফেলতে সক্ষম হয়েছিল সমস্ত দুষ্কৃতীদের। কিন্তু কোন রকম ট্রেনিং ছাড়াই যেভাবে ধারাবাহিকের নায়িকা বন্দুক চালাতে সক্ষম হয়েছে সে দৃশ্য হাসির রোল তুলেছে সোশ্যাল মিডিয়ায়। নেট দুনিয়ার বাসিন্দারা জানিয়েছেন বাস্তবে কখনোই এমন দৃশ্য সম্ভব নয়। পাশাপাশি ধারাবাহিকের নির্মাতাদের উদ্দেশ্যে অবাস্তব গল্প প্রচার বন্ধ করে ধারাবাহিকের মাধ্যমে বাস্তবসম্মত গল্প দেখানো হোক, এমন দাবি করতে দেখা গিয়েছে অনুগামীদের।

Back to top button