টলিউড

‘১০০ কোটি টাকা চাই আমার, আপনারা প্লিজ পাশে থাকুন’! মুম্বাইয়ের লাইভ কনসার্ট থেকে সাধারণ মানুষের উদ্দেশ্যে বিশেষ বার্তা দিলেন অরিজিৎ সিং

বলিউডের জনপ্রিয় গায়ক বললেই যাদের নাম উঠে আসে তাদের মধ্যে অন্যতম হলেন অরিজিৎ সিং। মুর্শিদাবাদ এর জিয়াগঞ্জ থেকে উঠে এসে বলিউড এবং টলিউড দুই জায়গাতেই নিজের নাম প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছেন তিনি। তবে তা সত্ত্বেও তিনি মাটির কাছাকাছি থাকেন এমন কথা বলতে শোনা যায় তার অনুগামীদের।

কিছুদিন আগেই নিজের ছেলেকে মুম্বাইয়ের কোন বড় স্কুল নয় বরং মুর্শিদাবাদের স্কুলে ভর্তি করতে দেখা গিয়েছিল এই তারকা গায়ককে। এবার মুম্বাইয়ের লাইভ কনসার্ট থেকে নিজের আরো একটি ভবিষ্যৎ পরিকল্পনার কথা ফাঁস করতে দেখা গেল অরিজিৎ সিংকে।

প্রসঙ্গত কিছুদিন আগেই জিয়াগঞ্জের মানুষের জন্য বিনামূল্যে একটি ইংরেজি শেখানোর ক্লাস শুরু করতে দেখা গিয়েছিল অরিজিৎ সিংকে। এদিন নিজের কনসার্ট থেকে তিনি জানিয়েছেন শুধুমাত্র এই একটি ক্লাস শুরু করেই তিনি থামতে চান না বরং একটি গোটা স্কুল তৈরি করতে চান তিনি এবং সাধারণ মানুষের জন্য এই প্রকল্প নিজের বাড়ি থেকেই শুরু করতে চান অরিজিৎ সিং।

এদিন গায়ক জানিয়েছেন স্কুলটি তৈরি করতে গেলে প্রায় ১০০ কোটি টাকা প্রয়োজন হবে। কারণ কোন স্পন্সর নেই তার কাছে। তবে সাধারণ মানুষের কাছ থেকে তিনি টাকা চান না বরং তিনি চান সাধারণ মানুষ যেন তার পাশে থাকেন। বলাই বাহুল্য এই বক্তব্যের মাধ্যমে এদিন নতুন করে আরো একবার অনুগামীদের মন জয় করে নিয়েছেন অরিজিৎ সিং।

Back to top button