বাংলা সিরিয়াল

বিয়েবাড়িতে খাবার নিয়ে ঝামেলা শুরু বর পক্ষের! ‘দারুণ ভাবে ফুটে উঠেছে সামাজিক ছবি’! বাস্তবিক গল্প দেখিয়ে প্রশংসিত ‘নিম ফুলের মধু’

এই মুহূর্তে জি বাংলায় সম্প্রচারিত হতে দেখা যাচ্ছে নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’। এবং সম্প্রচার শুরু হওয়ার প্রতি অল্প দিনের মধ্যেই দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছে এই ধারাবাহিকটি। প্রসঙ্গত এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় অভিনেতা রুবেল দাস এবং ‘কে আপন কে পর’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী পল্লবী শর্মাকে।

এবার ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্ব দারুন প্রশংসিত হল নেট দুনিয়ার বাসিন্দাদের কাছে। প্রসঙ্গত সম্প্রতি ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্বে এই ধারাবাহিকের দর্শকরা দেখতে পেয়েছেন কিভাবে বিয়ে বাড়িতে খাবার নিয়ে ঝামেলা শুরু করেছে বরপক্ষের লোকেরা।

এবং এই দৃশ্য দেখার পর দর্শকদের একটি বড় অংশ জানিয়েছে অত্যন্ত বাস্তবিক উপায়ে স্বাভাবিক চিত্র তুলে ধরা হয়েছে এই ধারাবাহিকের মাধ্যমে। কারণ হিসেবে তারা জানিয়েছেন অনেক ক্ষেত্রেই একই ঘটনার সম্মুখীন হয়েছেন তারা। তাই ধারাবাহিকটি সেই বাস্তবের ঘটনা গুলিকে পর্দার মাধ্যমে দর্শকদের সামনে তুলে ধরছে বলে মনে করছেন দর্শকরা।

প্রসঙ্গত এর আগেও ধারাবাহিকের নির্মাতারা জানিয়েছিলেন সমাজে ঘটতে থাকা বিভিন্ন ঘটনাই ধারাবাহিকের মাধ্যমে তুলে ধরবেন তারা এবং এদিনের পর্ব দেখার পর দর্শকরা মনে করছেন নির্মাতারা তাদের প্রতিশ্রুতি রক্ষা করে বাস্তবের চিত্রকে তুলে ধরছেন ধারাবাহিকের মাধ্যমে।

Back to top button