বাংলা সিরিয়াল

‘টিআরপিতে স্টার জলসার রাজত্ব ভেঙে ২ মাসেই নিজেকে গুছিয়ে নিল জি বাংলা’-জি বাংলার জয়জয়কার দেখে উচ্ছ্বসিত জি বাংলা ফ্যানরা!

টি আর পি সবসময় বদল ঘটে, টিআরপির ক্ষেত্রে একটা কথা ভীষণভাবে প্রযোজ্য তা হলো আজ যে রাজা কাল সে ফকির। কোন সপ্তাহে দেখা যায় একটি চ্যানেলের সমস্ত ধারাবাহিক‌ই স্লট লিড করছে, কোন সপ্তাহে আবার দেখা যায় যে, প্রতিপক্ষ চ্যানেলের সব ধারাবাহিক স্লট লিডিং করছে। চ্যানেলে চ্যানেলে টিআরপি নিয়ে তাই প্রায় লড়াই চলে, একটা সময় ছিল যখন টিআরপির খেলায় দেখা যেত স্টার জলসার বেশিরভাগ ধারাবাহিক স্লটলিড করত, তারপর কিছুদিন আগে থেকে গত সপ্তাহ অবধি নজর করলে দেখা যায় যে, টিআরপির খেলায় এগিয়ে আছে জি বাংলা।

এই নিয়ে জি ফ্যানরা অত্যন্ত উচ্ছ্বসিত, তাদের বক্তব্য যে কিছু দিন আগেও ঘরে ঘরে স্টার জলসার রাজত্ব চলতো, কিন্তু মাত্র দু মাস যেতে না যেতেই জি বাংলা খুব সুন্দর ভাবে planfully সিরিয়ালগুলি এক একটা স্লটে দিয়ে বাজিমাত করে ফেলল। একজন নেটিজেন এই নিয়ে লিখেছেন যে, “Zee Bangla সবহারা থেকে খুব সহজেই ২ মাসের মধ্যেই নিজেকে গুছিয়ে নিলো।
৫ টায় মনে হচ্ছে ঘরে ঘরে জী বাংলা আনবে, স্লট পাবে।
৬ টায় মিঠাই এনে স্লট পেয়ে গেলো।
৬:৩০ টায় খেলনা বাড়ি জমজমাট।
৭ টায় জগৎধাত্রী জমজমাট।
৭:৩০ টায় আরেকটু গাঁজা ঢালতে হবে, তাহলে স্লট পেয়ে যাবে, গ্যাপ খুব বেশি না।
৮ টায় নতুন সিরিয়াল নিম ফুলের মধু প্রথম সপ্তাহেই স্লট পেলো।
৮:৩০ টায় রাঙা বউ আসবে মনে হচ্ছে।
৯ টায় নতুন সিরিয়াল সোহাগ জল ভালো করবে।
৯:৩০ টায় আসন্ন নতুন সিরিয়াল তোমার খোলা হাওয়া আসা করা যায় ভালো করবে, তবে অনুরাগ এর বিপরীতে স্লট পাওয়া খুবই কঠিন — অনুরাগ হয়তো leap নেবে।
১০:০০ টায় নতুন সিরিয়াল দেবে — হৃত্বিক আর অরুণিমার।
১০:৩০ টায় তুবড়ি শেষ হচ্ছে জানুয়ারি মাসে, হয়তো লক্ষ্মী কাকিমাকে বা বোধিসত্ত্বকে ১০:৩০ টায় দেবে।
১১ টায় শিশু ভোলানাথ all time slot leader থাকলেও ১৩ই জানুয়ারি শেষ হচ্ছে, তাই হয়তো সন্তোসী আর ভোলানাথ এর পর নতুন কোনো dubbing show আসবে।

Weekend এ কখনো সলোথারা বা কখনো খুব কম গ্যাপ এ স্লট পাওয়া সারেগামাপা কে সরিয়ে ড্যান্স বাংলা ড্যান্স আসছে মিঠুন কে নিয়ে।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh