বাংলা সিরিয়াল

কলকাতার খোলা রাস্তায় খুকুমনির উদ্দাম নাচ! দীপান্বিতার নাচে মুগ্ধ সোশ্যাল মিডিয়ার মানুষজন, আরো একবার ভাইরাল হল অভিনেত্রীর রিল ভিডিও

স্টার জলসার পর্দার এক সময়ের জনপ্রিয় ধারাবাহিক হলো খুকুমনি হোম ডেলিভারি। বেশ কয়েকমাস হলো শেষ হয়েছে এই ধারাবাহিক। ধারাবাহিকে খুকুমণির চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত। যাকে আমরা এর আগে সাঁঝের বাতি ধারাবাহিকে চুমকির চরিত্রে অভিনয় করতে দেখতে পেয়েছি। বর্তমানে অভিনেত্রী কে আমরা স্টার জলসারই নাচের রিয়েলিটি শো ডান্স ডান্স জুনিয়র এর মধ্যে ক্যাপ্টেনের আসনে দেখতে পাই।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ অভিনেত্রী। মাঝে মাঝে নিজের বিভিন্ন ছবি এবং ভিডিও আপলোড করতে থাকেন ইনস্টাগ্রাম একাউন্ট। এবারে সেরকমই একটি ভিডিওর মাধ্যমে নেটিজেনদের নজর কাড়লেন অভিনেত্রী। ইন্সটাগ্রামে এ সম্প্রতি একটি রিল ভিডিও পোস্ট করেছেন দীপান্বিতা। সেই দেখেই দর্শকদের প্রশংসা পেয়েছেন তিনি।

জনপ্রিয় হিন্দি গান ওহ হো হোর সঙ্গে কোমর দোলাতে দেখা গিয়েছে দীপান্বিতাকে। ভিডিওটিতে অভিনেত্রীকে পারপেল রঙ এর একটি টপ এবং প্যান্ট পরে দেখা গিয়েছে। ইতিমধ্যে দীপান্বিতার এই ভিডিওটি হাজার হাজার মানুষ পছন্দ করেছেন এবং বর্তমানে এই ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ১২ হাজার মানুষ দীপান্বিতার এই ভিডিওটি পছন্দ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Dipanwita Rakshit (@dipanwitarakshit)

Back to top button

Ad Blocker Detected!

Refresh