ভাইরাল

সাধারণ মানুষের মতোই বড়দিনের পার্টিতে ছেলের সঙ্গে কোমর দুলিয়ে সোশ্যাল মিডিয়ায় সকলের নজর কাড়লেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

সম্প্রতি গিয়েছে বড়দিন আর বড়দিনে উৎসবে ৮ থেকে ৮০ সকলে মেতে উঠে যাবে সাধারণ মানুষ হোক বা সেলিব্রেটি প্রতি এই দিনটা নিজেদের মতন করে উদযাপন করেছেন। তিন দশকেরও বেশি সময় ধরে টলিউড ইন্ডাস্ট্রিতে নিজের রাজত্ব চালিয়ে গিয়েছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। দীর্ঘ কয়েক বছর ধরে তিনি টলিউডের সঙ্গে যুক্ত রয়েছেন। তবে বর্তমানেও চুটিয়ে কাজ করে চলেছেন।

একের পর এক হিট সিনেমা তার ঝুলিতে সংগ্রহীত হয়েই চলেছে। তা নিয়ে মাঝে মধ্যেই চর্চা হয়ে থাকে। তবে অভিনেতা অভিনেত্রীদের ব্যক্তিগত জীবনে বরাবরই চর্চা করতে ভালোবাসেন সাধারণ জনগণ। তাদের পছন্দের অভিনেতা-অভিনেত্রীর জীবন সম্পর্কে জানতে বরাবরই তৎপর থাকেন তারা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায় নিজের ছেলে তৃষাণজিৎ’এর সঙ্গে একটি ভিডিও পোস্ট করে খবরের শিরোনামে উঠে এসেছেন।

এমনিতেই তারকা পুত্র হওয়ার সুবাদে তৃষাণজিৎ’এর ভালই ফ্যান ফলোয়িং রয়েছে। এখনো অব্দি ইন্ডাস্ট্রিতে পা না রাখলেও তাকে মানুষজন বেশ ভালই চেনে। এর আগেও প্রসেনজিৎ weds ঋতুপর্ণা ছবির গানের সঙ্গে কোমর দুলিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চা এসেছিলেন তিনি। এবার আবারো বড়দিনে বাবার সঙ্গে নাচ করে সকলের নজর কাড়লেন তিনি। সোশ্যাল মিডিয়ায় বাবা প্রসেনজিৎ সেই ভিডিও শেয়ার করে সকলকে বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে পার্টিতে উপস্থিত সান্তা ক্লজ এর সঙ্গে টুপি পরে প্রসেনজিৎ এবং ছেলে কোমর দুলিয়ে নাচছে, ছেলেকে দেখে প্রসেনজিত নাচতে শুরু করে আর বাবা ছেলের এই মিষ্টি নাচের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় সকলের নজর কেড়েছে।

সান্টা ক্লজ এবং ছেলে মিশুকের সঙ্গে কোমর দোলানোর এই ভিডিও শেয়ার করে প্রসেনজিৎ লিখেছেন, ‘বড়দিনের শুভেচ্ছা। মেরি ক্রিসমাস’। সঙ্গে সঙ্গে সেখানে একের পর এক কমেন্ট করতে শুরু করেছেন নেটিজেনরা। একজন লিখেছেন, ‘অসাধারণ বুম্বাদা’। আর একজন নেটাগরিক আবার বাবা-ছেলের এই মিষ্টি ভিডিও দেখে লিখেছেন, ‘কিউট’।

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

Back to top button