টলিউড

আগের যার সিনেমার শুটিং ফ্লোরে খাওয়ার দিতেন আজ তার সঙ্গেই একছবিতে কাজ করছে ছেলে, ছেলের জন্য গর্বে বুক ভরে গিয়েছে দেবের বাবার

গতকাল ছিল ২৫শে ডিসেম্বর, বড়দিন। বড়দিনের পাশাপাশি ছিল বাংলার সুপারস্টার দেবের শুভ জন্মদিন। সব মিলিয়ে শহর জুড়ে একটা উৎসবের আমেজ ছিল। তারমধ্যে গত ২৩ তারিখ দেব এবং মিঠুন চক্রবর্তী অভিনীত সিনেমা প্রজাপতি মুক্তি পেয়েছে। তাই সবমিলিয়ে দেবের দিনটা বেশ ভালই কেটেছে। আর এই সব নিয়ে জন্মদিনের দিন সাক্ষাৎকারে বিভিন্ন কথা জানালেন অভিনেতা।

আমরা সকলেই জানি প্রতিবছর দেবের জন্মদিনের আগে তার একটি করে সিনেমা মুক্তি পায়। সাক্ষাৎকারে তাকে প্রশ্ন করা হয় এই বিষয়ে কোনো জ্যোতিষীর পরামর্শ আছে কি না। সেই প্রশ্নের উত্তরে দেব জানান তিনি নিজের কাজের উপর বিশ্বাস করেন। দেবের কথায় ‘আমার পরিচয় হল, আমার ব্যবহার’। দেব কিন্তু বর্তমানে শুধুমাত্র একজন অভিনেতা নন, পাশাপাশি একজন প্রযোজক। এছাড়াও দেব তৃণুমূল কংগ্রেস দলের একজন গুরুত্বপূর্ণ সাংসদ। প্রজাপতি সিনেমার প্রযোজক দেব নিজেই।

এই ছবিতেই প্রথমবার দেব এবং মিঠুন চক্রবর্তীকে একসাথে দেখা যেতে চলেছে। দুজনেই টলিউডের সুপারস্টার। দেব এবং মিঠুন চক্রবর্তীর সম্পর্কটা আজকের নয়, বেশ পুরনো। জানা যায় দেব যখন মুম্বাইয়ে থাকতেন তখন সেখানে তার বাবা ক্যাটারিং এর ব্যবসা করতেন।

সেই সূত্রে সিনেমার সেটেই তাদের পরিচয় হয়। একসময় দেবের বাবা মিঠুনের সেটে খাওয়ার দিতেন। তবে রাজনৈতিক ময়দানে দুজন একবারে ভিন্ন দলের সমর্থক। কিন্তু রাজনৈতিক জীবন এবং কর্ম জীবন কে সবসময় আলাদা করেই রাখেন তারা।

Back to top button