ভাইরালবিনোদন

দত্তক নিলেন আস্ত একটা গ্রাম , প্রকাশ রাজের কর্মকাণ্ডে খুশী আমজনতা

রূপোলী পর্দায় দাপিয়ে বেড়ান। ‘বিপদে মোরে রক্ষা করো’ শুনলেই ঝাঁপিয়ে পড়েছেন তিনি। নিজের সাধ্যের বাইরে গিয়ে সাহায্য করেছেন অসহায় মানুষের। আম জনতা থেকে সেলেব – কোনও মানুষে পার্থক্য করেননি রুপোলি পর্দার এই ভিলেন। কথা হচ্ছে প্রকাশ রাজকে নিয়ে।

সম্প্রতি তার বড় মনের পরিচয় পেল সোশ্যাল মিডিয়া। সমাজের প্রতি দায়বদ্ধতা বজায় রেখেই দত্তক নিয়ে নিলেন আস্ত একটা গ্রামকে। এই গ্রামের উন্নয়ন প্রকল্পে যতটা টাকার প্রয়োজন হবে, সবটাই তিনি খরচ করবেন। ইতিমধ্যেই প্রকাশের সহায়তায় গ্রামের যে যে উন্নয়ন হয়েছে তার জানলে চমকে যাবেন।

জানা গিয়েছে, তেলেঙ্গানার মহবুবনগর জেলার কোন্ডারেড্ডিপল্লী নামে একটি গ্রাম দত্তক নিয়েছেন প্রকাশ রাজ।সোশ‍্যাল মিডিয়ায় কিছু ছবি ভাইরাল হয়েছে যা দেখে বাস্তবিকই চমকে যেতে হয়। পরিস্কার পরিচ্ছন্ন বাঁধানো রাস্তাঘাট। দুপাশে সবুজ গাছপালা, সুন্দর রঙ করা বাড়ি। সবটাই যেন ছবির মতো সাজানো। প্রতিটি ছবিতেই গ্রামের উন্নয়নের ছাপ স্পষ্ট। স্থানীয় নেতা, বিধায়কদের সঙ্গে মিলে গ্রামের উন্নয়নের কাজে হাত লাগিয়েছেন প্রকাশ রাজ। যে ভাবে অখ‍্যাত গ্রামটির সামগ্রিক ছবিটা তিনি পালটে দিয়েছেন তাতে খুশি গ্রামবাসী থেকে শুরু করে অন‍্যরাও।

প্রসঙ্গত উল্লেখ্য, প্রায় একডজন বলিউড সিনেমায় খলনায়কের ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। ‘হিরোপন্তী’, ‘দাবাং ২’, ‘ওয়ান্টেড’, ‘সিংঘম’-এর মতো সিনেমার ভিলেন দক্ষিণী অভিনেতা রিল লাইফের ভিলেন হলেও বাস্তবে হিরো!

Back to top button