টলিউড

হাঁটু অবধি গুটিয়ে রাখা শাড়ি, গা ভর্তি গয়না, কোমর পর্যন্ত লম্বা কালো ঘন চুল, আবেদনময়ী কাজল কালো চোখে চেয়ে রয়েছেন সোহিনী! ঠিক যেনো কোনো পুজারিনী! লাস্যময়ী চাহনিতে পাগল সোশ্যাল মিডিয়া

বর্তমান সময়ে টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হলেন সোহিনী সরকার। বলাই বাহুল্য অন্যতম চর্চিত একজন অভিনেত্রী। ছোট পর্দা থেকে বড় পর্দায় এমনকি ওয়েব সিরিজের জগতে নিজের অভিনয় দক্ষতায় কাজ করে গেছেন তিনি। অভিনেত্রী নিজের অভিনয় দক্ষতায় খুব সহজেই মন জয় করে নেন দর্শকদের। তবে এটা বলতেই হবে যে বাংলা সিনেমায় একদম অন্য বাস্তব ঘরানার যে সমস্ত সিনেমা তৈরি হয়েছে সেই সমস্ত সিনেমার অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী সোহিনী। ছোট পর্দা থেকেই অভিনয় জগতে নিজের ক্যারিয়ার শুরু করেন তিনি। তারপর কাজ করেছে একের পর এক সিনেমা এবং ওয়েব সিরিজে। সেখানেও ভালোই প্রশংসিত এই অভিনেত্রী।

আমরা সকলেই জানি অভিনেত্রী বরাবরই একটু অন্য ধরনের সিনেমা করতে পছন্দ করেন। হাতেগোনা কাজ করেন ঠিকই। কিন্তু যেটা করেন সেটা একদম অন্যরকমের হয় এবং তা দর্শক ভীষণভাবে পছন্দ করেন। নিজের হাতে গোনা কাজের মধ্যে দিয়ে অভিনেত্রী আরো কাজ করছেন। যেমন কিছু বিজ্ঞাপনেও কাজ করতে দেখতে পাওয়া যাচ্ছে অভিনেত্রীকে। আবার একদম পেশাদারী পর্যায়ে করছেন মডেলিং। মডেলিং জগতে সোহিনী সরকার এই নামটির বেশ নাম ডাক রয়েছে। অভিনেত্রী তাঁর বিভিন্ন অ্যাডভার্টাইজমেন্ট এবং ফটোশুট এর বিভিন্ন ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়াতে প্রায়ই শেয়ার করে থাকেন। আর এতেই অভিনেত্রীর নিত্য নতুন লুক খুব সহজেই ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

কিছুদিন আগেই শেষ হয়েছে বাঙালির সবথেকে বড় উৎসব শারদ উৎসব। তবে দুর্গোৎসব মানেই বাঙালির মেতে ওঠা। সেটা সাধারণ মানুষ হোক বা অভিনেতা অভিনেত্রী। সকলেই মেতে ওঠেন মনের আনন্দে। অভিনেতা অভিনেত্রীরা প্রত্যেক বছর তাঁদের পূজোর সাজের বেশ কিছু লুক শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। সেই অভিনেত্রীদের লিস্ট থেকে বাদ পড়েননি অভিনেত্রী সোহিনী সরকারও। তিনি সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি পোস্ট করে প্রকাশ্যে এনেছিলেন নিজের পূজা লুক। অভিনেত্রীর সেইসব ছবি থেকে সোশ্যাল মিডিয়ার চোখ ফেরানো একেবারে অসম্ভব বোঝাই যায়।

অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় শারদ উৎসবের শুভেচ্ছা জানিয়ে বেশ কিছু ছবি শেয়ার করেন। যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রীর পরনে রয়েছে লাল টুকটুকে শাড়ি। অষ্টমী স্পেশাল লুক শেয়ার করেন অভিনেত্রী। এটি মূলত একটি বিজ্ঞাপনী ফটোশুটের ছবি। এই ছবিতে অভিনেত্রীর পরনে রয়েছে লাল রঙের একটি টুকটুকে বেনারসি শাড়ি। আর তার সাথে ম্যাচিং করে গোল্ডেন কাজ করা লাল ব্লাউজ। গা ভর্তি সোনালী রঙের গয়না। কপালে বড় একটা লাল টিপ। হাতে পায়ে আলতা জড়ানো। আবার পায়ে নুপুর। ব্যাকগ্রাউন্ড থেকে ধোঁয়া বেরোচ্ছে। দেখে মনে হবে ঠাকুর দালানের দরজায় বসে রয়েছেন কোন এক পুজারিনী।

ছবিতে অভিনেত্রীর আবেদনময়ী চাহনিতে পাগল হয়েছেন ভক্তরা। ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, “সাঁঝের সাজে। শুভ মহাষ্টমী”। খুব স্বাভাবিকভাবে এই অভিনেত্রী ছবি বেশ নজর কেড়েছে নেটগরিকদের। কমেন্ট সেকশনে ভেসে গিয়েছে কমেন্টে। কেউ কেউ বলেছেন তাঁকে দেখতে “একদম মা দুর্গার মত দেখাচ্ছে”। আবার কেউ বলেছেন “পরের বছর মহালয়ায় মা দুর্গা হিসেবে খুব মানাবে”। আবার আরেকজন লিখেছেন, “বাড়ি বসে এমন মা দুগ্গা দেখলে বাইরে বেরোনোর কি দরকার”।

Back to top button