বাংলা সিরিয়াল

‘নিউ প্রোমোতে সাত্যকি ঊর্মিকে কেন বলছিলো আজ থেকে তোমার নতুন পথ চলা শুরু?তা এইবার বুঝলাম’-এই পথ যদি না শেষ হয় তে উর্মি পবনকে একসাথে দেখে বলছেন নেটিজেনরা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক এই পথ যদি না শেষ হয়। এই ধারাবাহিকে দেখানো হয়েছিল যে, গল্পের একটি নতুন ট্রাক শুরু হতে চলেছে। এই ট্র্যাক নিয়ে মানুষের মনে নানান রকম প্রশ্ন তৈরি হয়েছিল কিন্তু ধীরে ধীরে সেই প্রশ্নগুলির সমাধান পেতে শুরু করেছেন দর্শকরা। জনপ্রিয় এই ধারাবাহিকে দেখানো হয়েছে যে, সাত্যকির অ্যাক্সিডেন্ট হয়ে যাওয়ার পরে মহিলা ট্যাক্সি ড্রাইভার হিসেবে উর্মির পথ চলা শুরু হয়েছে।

সত্যকিকে সুস্থ করে বাড়িতে ফিরিয়ে আনার জন্য মোটা টাকা ঋণ নিয়ে নিজেদের বাড়ি বন্ধকে রেখেছে সাত্যকির বাবা। এই মোটা ঋণের টাকা পরিশোধ করবার জন্য উর্মি ট্যাক্সি ড্রাইভার এর কাজ নিয়েছে। ট্যাক্সি ড্রাইভার হিসেবে সে যে কাজ করছে সেখানে তার প্রথম কাজ হল স্কুলের বাচ্চাদের স্কুলে নিয়ে যাওয়া এবং বাড়িতে ড্রপ করা। এইসব বাচ্চাদের মধ্যে একজন বাচ্চা আছে যার নাম চয়নিকা ‌, এই চয়নিকা কে চৈ বলে ডাকে সাত্যকি আর উর্মি। চৈ এর মা নেই। তার বাবার সাথে উর্মি যখনই কথা বলে তখনই সাত্যকি সন্দেহ করে, মনে করে উর্মির সাথে চৈ এর বাবাকেই ভালো মানাবে। এইবার মানুষজন বলতে পারছেন যে কেন নতুন প্রোমো দেখানোর সময় সাত্যকি উর্মিকে বলেছিল, তোমার নতুন পথচলা শুরু হলো আর উর্মি বলেছিল আমাদের নতুন পথচলা শুরু হলো-আসলে তাদের মনের মধ্যে একটা বিভেদ তৈরি হচ্ছে তাই বোঝানো হয়েছিল এই প্রমোতে।

এই প্রোমো দেখে এক নেটিজেন বলেছেন,“এখন বর্তমান ট্রাক দেখে বুঝতে পারছি,
আগের প্রোমোতে,
সাত্যকি ঊর্মিকে কেন বলছিলো আজ থেকে তোমার নতুন পথ চলা শুরু?
আর,ঊর্মিই বা কেন বলছিলো,আমার নয় বরং আমাদের পথচলা শুরু।মানে,সাত্যকি মনে মনে ভেবেই নিয়েছে যে ঊর্মীকে সব সময় পবন ও ঊর্মিকে নিয়ে সন্দেহটা চালিয়ে যাবে।”

Back to top button