বাংলা সিরিয়াল

বিয়ের মন্ডপে রাধিকার হেনস্থা হবে! পোখরাজের সাথে বিয়ের আসরে মুখ ঢেকে বধূর বেশে রাধিকা!- প্রমো দেখে খুশি হন নি এক্কা দোক্কার ভক্তরা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘এক্কা দোক্কা’। এই ধারাবাহিকে দর্শকদের মন জয় করে নিয়েছে রাধিকা- পোখরাজের জুটি। এই ধারাবাহিকের নায়ক নায়িকার ভূমিকায় অভিনয় করছেন মোহর খ্যাত সোনামনি সাহা আর শ্রীময়ী ধারাবাহিকের ডিংকা চরিত্র করে জনপ্রিয়তা পাওয়া সপ্তর্ষি মৌলিক। দেখানো এই ধারাবাহিকে দেখানো হয় যে রাধিকা আর পোখরাজের বাড়ির মধ্যে একটা শত্রুতা থাকলেও পোখরাজ সব সময় বিপদে রাধিকার পাশে থাকে।

ইদানিং কালে কোথাও না কোথাও গিয়ে রাধিকাও একটু পোখরাজের প্রতি দুর্বল হয়ে পড়ছে তাই পোখরাজকে বুবলুর সাথে রেস্টুরেন্টে যেতে দেখে সে একটু রেগে যায় এবং সিনক্রিয়েট করে ফেলে। সাম্প্রতিক কালে স্টার জলসার একটি প্রোমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, পোখরাজের সঙ্গে বুবলুর বিয়ের মন্ডপে বধূ বেশে বুবলুর জায়গায় এসে হাজির হয়েছে রাধিকা।

বিয়ের মন্ডপে সিঁদুর দানের আগে বধূর মুখ খুলে দেয় পোখরাজ তারপর বৌ এর মুখ দেখে সকলে অবাক হয়ে যায় যে সেখানে রাধিকা বসে আছে। রাধিকার সিঁথিতে যখন পোখরাজ সিঁদুর দিতে যাবে তখন‌ই পোখরাজের বাড়ির লোকজন এসে বিয়েটা ভেঙে দেয়। এই প্রোমো দেখে কিন্তু দর্শকদের একাংশের মানুষ খুশী হওয়ার পরিবর্তে বেশ হতাশ হয়েছেন।

একজন নেটিজেন যেমন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন,
“কার কাছে প্রমো কেমন লাগল জানিনা, আমার ভালো লাগেনি। হয়তো বড় কোন ব্যাপার ঘটবে যার জন্য রাধিকা এমনটা করল। কিন্তু, রাধিকায় কত অপমান সহ্য করতে হবে ভেবেই হাত-পা ঠান্ডা হয়ে যাচ্ছে।
আর পোখরাজ বোধহয় পুরো বিষয়টা জানে। কারণ বুবলু হলে পোখরাজ নিজে থেকে ঘোমটা ফেলতে চাইত না,যেখানে বুবলুকে বিয়ে করায় ওর কোন আগ্রহই নেই। পোখরাজ রাধিকার পাশে থাকবে এটুকুই ভরসার কথা।”

Back to top button