ভাইরাল

বাঘাযতীনের শুটিং করতে গিয়ে চোখে গুরুতর আঘাত পেলেন সুপারস্টার দেব, চিন্তায় দেবের ভক্তরা

নিজের আগামী ছবি বাঘা যতীন এর শুটিং নিয়ে বর্তমানে দারুন ব্যস্ত রয়েছেন অভিনেতা দেব। তবে গতকালের রঙের উৎসবের মাঝেই একটি দুর্ঘটনায় শিকার হলেন অভিনেতা। গতকাল দোলের উৎসবের মাঝেই নিজের ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন দেব, তার মাঝেই তার চোখে গুরুতর আঘাত লাগে।

এই খবর শোনার পর থেকেই দেবের ভক্তরা তো বেশ চিন্তিত হয়ে পড়েন অভিনেতাকে নিয়ে। তবে ওই অবস্থায় দেবের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আঘাত লাগার পরেও অভিনেতার মুখের সুন্দর হাসি দেখে সত্যি তার ভক্তরা দারুন খুশি।

বর্তমানে তো দেব দারুন ব্যস্ত, নিজের প্রযোজনা সংস্থার আওতায় একের পর এক ছবি রিলিজ করছে। আর সেগুলির সবকটি হিট। দেবের শেষ ছবি প্রজাপতি সিনেমা হলে দারুন সারা ফেলেছে। মিঠুন চক্রবর্তীর সাথে এটাই দেবের প্রথম কাজ ছিল। আর প্রথম ছবিতেই দুর্দান্ত সাফল্য অর্জন করেছে এই জুটি। প্রজাপতির সাকসেস পার্টিতেই দেব নিজের পরবর্তী ছবির নাম ঘোষণা করেছিলেন।

বাঘা যতীন ছবিতে দেবের লুক একদম আলাদা, সকলের নজর কেড়েছে। দেবের বিপরীতে ছবিতে অভিনয় করবেন নবাগতা অভিনেত্রী। নিজের এই ছবির জন্য সবটুকু দিয়েছেন দেব। দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন এই ছবির জন্য। এখনো ছবি মুক্তির তারিখ জানা যায়নি। বর্তমানে পুরোদমে শুটিং চলছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh