টলিউড

সাইবার অপরাধীদের ফাঁদে তরুণ কুমারের নাতি! না দিলে নোংরা ছবি ছড়িয়ে দেবার হুমকি সৌরভকে! উপায় না দেখে পুলিশের দ্বারস্থ টেলি অভিনেতা

সাইবার অপরাধীদের(Cyber Crime)ফাঁদে পড়েছেন তরুণ কুমারের(Tarun Kumar) নাতি সৌরভ বন্দ্যোপাধ্যায়(Sourav Banerjee)। প্রয়াত প্রবীণ এই অভিনেতার নাতি বর্তমানে টলিউডের(Tollywood) অন্যতম পরিচিত একমুখ। সৌরভের অভিযোগ তাকে টাকার জন্য ব্ল্যাকমেইল করা হচ্ছে। হ্যাক করা হয়েছে তার মোবাইলের কন্টাক্ট লিস্ট। শুধু তাই নয় তাকে যদি পর্যাপ্ত টাকা না দেওয়া হয় তাহলে ‘নোংরা ছবি পাঠানো’ হবে বলে হুমকি এসেছে।

অভিনেতা নিজেই জানিয়েছেন ইতিমধ্যে এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ফেসবুক পোস্টে সৌরভ জানিয়েছেন, গত দুদিন ধরে তার কাছে হোয়াটসঅ্যাপে যোগাযোগ করছেন এক অজ্ঞাত পরিচয় ব্যক্তি। তাকে বলা হয় তিনি যে টাকার ঋণ নিয়েছিলেন তা শোধ দিতে হবে। তবে অভিনেতা জানিয়েছেন তিনি কোন টাকার ঋণ নেন নি। তারপরেই হুমকি এসেছে তার কাছে। অভিনেতার ফোনে যাদের নম্বর আছে তাদের কাছে নোংরা অশ্লীল ছবি পাঠানো হবে বলে হুমকি দিয়েছে সেই ব্যক্তি। পাশাপাশি তার ফোন হ্যাক করা হয়েছে।

তবে অভিনেতা এদিন অভিযোগ করেছেন, এই নম্বর ব্লক করার পর তিনি ভিন্ন ভিন্ন নম্বর থেকে বিভিন্ন ফোন পেয়েছেন। পাশাপাশি লালবাজারের দারস্ত হয়েছেন তিনি। পুলিশ এই ব্যাপারটা দেখছে। সম্প্রতি আনন্দবাজার অনলাইনকে সৌরভ বলেছেন,’ যেখান থেকে ফোন করা হচ্ছে সেটি ভুয়ো নাম্বার। তাই এই ফোন কে করছে তা বোঝা যাচ্ছে না। কিন্তু আমার হোয়াটস অ্যাপে অনবরত মেসেজ আসছে। আমি শর্ট দিতে পারছি না। বলা হচ্ছে টাকা পাঠান। আমাকে বলা হচ্ছে সাড়ে তিন হাজার টাকা দিন’।

পাশাপাশি তিনি জানিয়েছেন হিন্দিতে লেখা হয়েছে ,’টাকা না পেলে আপনার কি করবো আপনি ভাবতেই পারছেন না’। প্রথম পাঠানো হয়েছে অভিনেতাকে। প্রথমে তিনি এই ব্যাপারে পাত্তা না দিলে তার পুরো কন্টাক্ট লিস্ট পাঠানো হয় তখনই নড়েচড়ে বসেছেন অভিনেতা। পাশাপাশি একটি ছবিকে বিকৃত করে হয় যাতে লেখা,’ আমি সৌরভ বন্দ্যোপাধ্যায়। আমি একজন যৌনকর্মী। আমি এই ইন্ডাস্ট্রিতে কাজ পেতে চাই। আমার টাকার দরকার’। এই ছবি নাকি বেশ কয়েকজন দাদা এবং দিদিকে পাঠানো হয়েছে। পুলিশের দ্বারস্থ হয়ে তিনি চাইছেন যত তাড়াতাড়ি সম্ভব অভিযুক্তদের বিরুদ্ধে পদক্ষেপ আনুক প্রশাসন। অন্যদিকে পুলিশ সূত্রে খবর অভিনেতা এখনো লিখিত কোন অভিযোগ দায়ের করেননি। তবে মৌখিকভাবে সাহায্য করছেন তিনি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh